বিশ্বনাথ আ’লীগের বর্ধিত সভায় শফিক চৌধুরী : অস্তিত্ব রক্ষায় নৌকায় ভোট দিন

বিশ্বনাথ রাজনীতি সিলেট
শেয়ার করুন

নিজম্ব প্রতিবেদক : সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২আসনের সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দলের ভোটার কর্মী ধরে রাখতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের বিজযী করতে হবে। বর্তমান সময়ে গ্রামে গঞ্জে সম্মানীত ভোটাররা শেখ হাসিনার নেতৃত্ব ও উন্নয়নের ধারাবাহিকতা দেখে ভোটাররা নৌকায় ভোট দিতে আগ্রহী। তাই সকল বাঁধা অপেক্ষা করে প্রতিটি ভোটারের ঘরে ঘরে গিয়ে নৌকার ভোট সংগ্রহ করতে হবে। যারা পদ পদবী নিয়ে নৌকার বিরুধিতা করবে তারা ইতিহাসে বেইমান মোনাফিক চিহ্নিত হয়ে থাকবে।
আজ সোমবার (৫ জুন) বিশ্বনাথের একটি কমিউনিটি সেন্টারে বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত এক বিশেষ বর্ধিত সভায় তিনি প্রধান অতিথিন বক্তব্য রাখছেন। সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নাছিল উদ্দিন খান বলেন, আওয়ামীলীগ পরিবারের গ্রাম পর্যায়ে কমিটি থাকার পরও নৌকার বিজয় লাভ করা সম্ভব হচ্ছেনা কেন তা খতিয়ে দেখা হবে। যে কারনে সিলেট-২ আসনে নৌকার প্রার্থী মনোনয়ন পেতে বাঁধার সৃষ্টি হচ্ছে। ২০২১ সালের ৩১ জানুয়ারি লামাকাজি, খাজাঞ্চি ও দশঘর এ ৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে একমাত্র খাজাঞ্চি ইউনিয়নের প্রার্থী জয়লাব করেছে। তাই আগামি ১৭ জুলাই নির্বাচনে ৫টি ইউনিয়নে নৌকার প্রার্থীকে বিজয়ী করা না হলে বিশ্বনাথ আওয়ামীলীগের অস্তিত্ব টিকে থাকবেনা। উপজেলা আওয়ামীলীগে (ভারপ্রাপ্ত) সভাপতি শাহ আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মাহফুজুর রহমান, শিল্প ওবানিজ্য বিষয়ক সম্পাদক ইশতিয়াক আহমদ, উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, কার্যকরি কমিটির অন্যতম সদস্য ও বিশিষ্ট লেখক ও সমাজ বিশ্লেষক এএইচএম ফিরোজ আলী। তিনি বলেন, বিশ্বনাথে দীর্ঘ ৪০ বছরের রাজনীতিতে অনেত ত্যাগ স্বীকার করে সংগঠনটিকে একটি শক্তিশালি বুলেটের মত রুপান্তরিত করেছিলাম। বিরুধী দলে থাকাবস্থায় কামড় খেয়ে দলের নেতাকর্মীদের সুসংগঠিত করেছিলাম। কিন্তু আজ সেই অবস্থা নেই। তাই সংগঠনের অস্তিত্ব রক্ষায় আওয়ামীলীগের নেতাকর্মীদের সফত নিয়ে মাছে নামতে হবে। বর্ধিত সভায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃদৃন্দ উপস্থিত ছিলেন।
৫টি ইউনিয়নের মধ্যে অলংকারি ইউনিয়নে শাহ তাজুল ইসলাম মাইকেল, রামপাশা ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান আজই, আতিকুর রহমান, শাহ আরব আলী, দৌলতপুর ইউনিয়নে যুক্তরাজ্য প্রবাসি ও আওয়ামীলীগ নেতা সফিক আহমদ, ওয়াব আলী মেম্বার, দেওকলস ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফখরুল ইসলাম মতছিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *