বিশ্বনাথে ৫টি পরিবারের বসতঘর আগুনে পুড়ে ছাই : প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি 

বিশ্বনাথ সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথে বৈদ্যুতিক শটসার্কিটের আগুনে ৫টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের মালিপাড়ায় এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান। ততক্ষনে সবত্র পুড়ে ছাই হয়ে যায়।
জানা গেছে, উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের মালিপাড়ায় আজ শুক্রবার বিকেলে বৈদ্যুতিক সশটসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়ে ৫টি পরিবারে বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনের খবর পেয়ে এলাকাবাসি তাৎক্ষনিক আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুনের লেলিহান শিখা দ্রুত ছড়িয়ে পড়ায় আগুন নেভানোর আগেই সবকিছু পুড়ে যায়। এ অগ্নিকান্ডের ঘটনায় মৃত মিয়া ধর মিয়ার পুত্র ফারুক মিয়া ও সৌদি প্রবাসি সুরুক মিয়া ও তাদের চাচাতো ভাই মৃত মফিজ আলীর পুত্র বকুল মিয়া, নেছার মিয়া ও লয়লুস মিয়াদের প্রায় ৬০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ফারুক মিয়া। তারা জানিয়েছেন বৈদ্যুতিক শটসাকিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে।
এদিকে আগুনে ৫টি পরিবারে বসতঘর পুড়ে ছাই হওয়ার খবর শুনে স্থানীয় এমপি মোকাব্বির খান ঘটনাস্থলে ছুটে যান। ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ ১০ হাজার টাকা ও পরিধানের জন্য কাপড় দিয়েছেন এবং পরবর্তিতে তাদেরকে ৬০ হাজার টাকার, ২০ বান টিন ও একটি গভির নলকুপ অনুদান দেয়ার আশ্বাস দিয়েছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *