বিশ্বনাথে ৩ সন্তানের মায়ের প্রেম কাহিনী : না পড়লে মিস

Uncategorized
শেয়ার করুন

স্টাপ রিপোটার : সিলেটের বিশ্বনাথে প্রবাসি স্বামীর বাড়িতে তিন সন্তান রেখে পরকিয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যায় লাকী বেগম (২৮) নামের এক নারী। তার স্বামীর নাম নজরুল ইসলাম। বাড়ি উপজেলার লামাকাজী ইউনিয়নের সোনাপুর গ্রামে।
২০০৬ সালে নজরুল ইসলামের সাথে বিয়ে হয় লাকী বেগমের। বিয়ের পর তাদের ঘরে একে একে জন্ম নেয় ৩টি সন্তান। সুখে শান্তিতেই চলছিল তাদের পরিবার। এরপর নিজ বাড়িতে স্ত্রী লাকী বেগম ও তিন সন্তানকে রেখে জীবিকার তাগিদে ২০১৮ সালে সৌদী আরবে পাড়ি জমান নজরুল। প্রবাসে যাওয়ার পর লাকি বেগমের রং নাম্বারে পরিচয় হয় মৌলভীবাজার জেলার সদর থানার শেরপুর গ্রামের সাবু মিয়ার পুত্র সাজু মিয়া (৩০) এর সাথে। গড়ে ওঠে তারা দু’জনের গভীর প্রেমের সম্পর্ক। এক পর্যায়ে চলতি বছরের ২৫ মে ৩ সন্তনকে মা হারা করে স্বামীর জমাকৃত ৫ লাখ টাকা ও ২ ভরি স্বর্ণ নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে যায় লাকি বেগম। এ ঘটনার খবর পেয়ে নজরুল ইসলাম প্রবাস থেকে দেশে ফিরে লাকি বেগম ও প্রেমিক সাজু মিয়াকে আসামি করে আদালতে একটি মামলা দায়ের করেন এবং গত ১০ সেপ্টেম্বর মামলাটি রেকর্ড করে থানা পুুুুলিশ। মামলা নং -৮)। অভিযোগের প্রক্ষিতে সোমবার (২ নভেম্বর) রাতে সাজু মিয়ার নিজ বাড়ি থেকে তাদেরকে আটক করে বিশ্বনাথ থানা পুলিশ।
গ্রেফতারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা জানান, সাজু মিয়া ও লাকী বেগমকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *