বিশ্বনাথে ১০ কোটি টাকা ব্যয়ে রাস্তা সংস্কারের উদ্বোধন করলেন এমপি মোকাব্বির খান

বিশ্বনাথে ১০ কোটি টাকা ব্যয়ে রাস্তা সংস্কারের উদ্বোধন করলেন এমপি মোকাব্বির খান

জাতীয় বিশ্বনাথ সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট-২ আসন বিশ্বনাথ ও ওসমানীনগর নির্বাচনী এলাকার সাংসদ মোকাব্বির খান বলেছেন, করোনা, বন্যা, রাশিয়া-ইউক্রেন যুদ্ধে বিশ^ যখন হিমসিম খাচ্ছে, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন এখনও অব্যাহত রয়েছে। তিনি বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত বিশ^নাথের রাস্তা মেরামতের জন্য সংসদে দাবী উত্থাপনের পর প্রধানমন্ত্রীকে ব্যক্তিগতভাবে তাঁর নিকট সহায়তা চেয়েছিলাম। প্রধানমন্ত্রী তাঁর ওয়াদা রক্ষা করেছেন এবং আমি তাঁর নিকট চির কৃতজ্ঞ। বিশ^নাথ-খাজাঞ্চী-কামালবাজার রাস্তায় সাড়ে ১২ কিলোমিটার রাস্তার জন্য প্রধানমন্ত্রী প্রায় ১০ কোটি টাকা বরাদ্ধ করেছেন। একসাথে সাড়ে ১২ কিলোমিটার রাস্তা মেরামত, নজরবিহীন ঘটনা। আমি আপনাদের প্রতিনিধি হিসেবে সর্বাত্মক প্রচেষ্টা করে বরাদ্ধ এনেছি। পর্যাক্রমে আমার নির্বাচনী এলাকার সব রাস্তা সংস্কার করা হবে।
মোকাব্বির খান এমপি মঙ্গলবার (২৮ মার্চ) বিকেল ৩টায় ভিত্তিপ্রস্থর স্থাপন ও ইয়াহইয়া কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ট কমিউনিটি নেতা, বিশ^নাথ উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য মাহবুব মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সিলেটের নির্বাহী প্রকৌশলী ইনামুল কবীর, সিলেট জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য, কলামিষ্ট এএইচএম ফিরোজ আলী, ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম রাব্বানী চৌধুরী সুমন, উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী আবু সাঈদ।
সামীম আহমদ এর কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে শুরু হওয়ায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কবির আহমদ কুব্বার, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হবিবুল ইসলাম, লন্ডন-বাংলা প্রেস ক্লাবের সদস্য আব্দুল বাছিত রফি, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহবায়ক সাজিদুর রহমান সুহেল।
স্বাগত বক্তব্য রাখেন- খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার আব্দুর রব রাজু।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সিলেটের নির্বাহী প্রকৌশলী ইনামুল কবীর বলেন, সিলেটের বিশ^নাথের মধ্যে খাজাঞ্চী-কামালবাজার রাস্তাটির অবস্থা খুবই করুন ছিল। আগামী ৭ দিনের মধ্যে এই রাস্তার কাজ শুরু হবে। রাস্তার কাজ দ্রুত সম্পন্ন করতে তিনি এলাকাবাসীর সহযোগিতা কামনা করেছেন।
ইফতার ও দোয়া মাহফিল যুক্তরাজ্য প্রবাসী মাহবুব মিয়া ও আব্দুল বাছিত রফির উদ্যোগে আয়োজন করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *