বিশ্বনাথে হামলার ঘটনায় গ্রেফতার-১

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেটের বিশ্বনাথে লুডু খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার মামলায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার বরই গাঁও এলাকা থেকে গ্রেফতার করেন থানার এসআই ফজলুর রহমান। গ্রেফতারকৃত আসামির নাম ইমরান আহমদ, সে উপজেলার দৌলতপুর ইউনিয়নের চানপুর গ্রামের মৃত নছির আলীর পুত্র। আটকৃত ইমরানকে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

প্রসঙ্গ, গত ১৬ আগষ্ট ২০২০ইং তারিখে জখমি মনোফর আলীর পুত্র মাহিদ ও অভিযুক্ত ছনোফর আলীর ভাগনা শিপন আহমদের মধ্যে লুডু খেলা নিয়ে মারামারি হয় এবং গ্রাম্য শালিসের মাধ্যমে বিষয়টি মিমাংশাও করা হয়। কিন্তু প্রতিপক্ষ বিবাদীগণ প্রতিশোধ নেয়ার জন্য ৩০ সেপ্টেম্বর বাদির বাড়িতে গিয়ে হামলা চালায় বলে এজহারে উল্লেখ করা হয়। কিন্তু এ ঘটনার প্রায় ৩ মাস অতিবাহিত হওয়ার পরও পুলিশ আসামিদের গ্রেফতার করেনি। গত বৃহস্পতিবার বাদিপক্ষ আসামিকে নজরে রেখে পুলিশকে খবর দিলে পুলিশ আসামি ইমরান আহমদকে গ্রেফতার করে। মামলার বাদি জানিয়েছেন, আসামি ইমরানকে গ্রেফতারের পর থেকে তারা আতংকের মধ্যে রয়েছেন। বাকি আসামিরা গ্রেফতার না হওয়ায় তাদেরকে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছে। এ ঘটনায় পূণরায় উভয় পক্ষের মধ্যে মারামারি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে, মামলার আসামিরা পলাতক থাকায় কারো সাথে যোগাযোগ করে তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ মামলায় ১০ আসামির মধ্যে আফিয়া, রেজিয়া ও রুকিয়া, সুমন ও রুকন আলী সিলেটের আদালত থেকে জামিন নিয়েছেন এবং বাকি ৪ আসামি ছনুফর আলী, মাহমুদ আলী ও শিপন ও রায়হান পলাতক রয়েছেন।
এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই ফজলু জানান, ঘটনার পর থেকে আসামিরা পলাতক। গ্রেফতারের চেষ্টা চলছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *