বিশ্বনাথে সুদ মুক্ত শিক্ষাঋণ দেবেন প্রবাসি ব্যারিস্টার আব্দুস শহীদ

বিশ্বনাথ
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথে বৃহত্তর জনগোষ্ঠীর দারিদ্রতা দূরীকরণ এবং বিনা সুদে উচ্চ শিক্ষাঋণ কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে বিশ্বনাথে প্রিন্ট ও ইলেকট্রিনিক্স মিডিয়ার সাথে মতবিনিময় সভা করছেন যুক্তরাজ্য প্রবাসী ব্যারিস্টার আব্দুস শহীদ। শনিবার (০৯ মার্চ) দুপুরে বিশ্বনাথ বাজারে একটি হোটেলে এ মত বিনিময় করেন।

মত বিনিময়কালে তিনি বলেন, প্রবাসে থেকেও বিশ^নাথের উন্নয়নে বিশ্বনাথ ট্রাস্ট ও বিশ^নাথ এডুকেশন ট্রাস্টের প্রবসী ট্রাস্টি হিসাবে কাজ করছেন। কিন্তু ট্রাস্টের সিমাবদ্ধতা থাকায় অনেক কাজ করা সম্বব হয় না। তাই বিনা সুদে যুব সমাজের দারিদ্রতা দূরীকরণের লক্ষ্যে কাজ শুরু করেছি। তাই সমাজ পরিবর্তন করতে হলে সাংবাদিকদের লেখনীর মাধ্যমে অনেকটা এগিয়ে যাওয়া সম্ভব। মানুষকে সনির্ভর করতে হলে সবার সহযোগীতা প্রয়োজন। দারিদ্রতার কারনে লেখাপড়া করতে পারছে না এবং উচ্চ শিক্ষার জন্য বিশ^বিদ্যালয় ভর্তি হতে পারছে না তাদেরকে সহযোগীতা করতে এ ট্রাস্ট গঠন করা হয়েছে।

সংগঠক তোফায়েল আহমদের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি ও ট্রাস্টি শমসাদুর রহমান রাহিন, অলংকারী ইউনিয়ন ডেভেলপমেন্ট ট্রাস্টের চেয়ারম্যান বাবুল হোসেন বাবুল।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *