বিশ্বনাথে শোকসভায় শফিক চৌধুরী : সকল অপশক্তির বিরুদ্ধে শেখ হাসিনার জয়

বিশ্বনাথ রাজনীতি সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দেশে-বিদেশে আওয়ামীলীগ বিরুদী সকল অপশক্তির বিরুদ্ধে লড়াই করে বঙ্গকন্যা শেখ হাসিনার জয় অবশ্যই হবে।

তিনি বলেন, বাংলাদেশ যখন অনেক উন্নত রাষ্ট্রকে পিছনে ফেলে অর্থনৈতিক উন্নয়নে এগিয়ে যাচ্ছেন তখন ইষান্বিত হয়ে চক্রান্তকারিরা বাংলাদেশকে পিছনের দিকে নিয়ে যাওয়ার শ্লোগান দিচ্ছে। আওয়ামীলীগের নেতাকর্মীরা জীবন দিয়ে হলেও শেখ হাসিনা পাশে থেকে লড়াই করবে। তিনি দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ব হয়ে সতর্ক থাকার নির্দেশ দেন।

২০আগষ্ট বুধবার সন্ধা ৭টায় বিশ^নাথ পৌর আ’লীগের উদ্যোগে উপজেলা পরিষদ হল রোমে জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

সভার বিশেষ অতিথি জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ্যাডভোকেট আব্বাস উদ্দিন বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে যারা এদেশকে পাকিস্তান বানানোর উল্লাসে মেতে ছিল, তাদের আইনের মাধ্যমে শেখ হাসিনা ষড়যন্ত্রকারিদের মেরুদন্ড ভেঙ্গে দিয়েছেন।

জেলা আওয়ামলীগের অন্যতম সদস্য বিশিষ্ট কলামিষ্ট এএইচএম ফিরোজ আলী বলেন, ১৯৭১ সালে পাকিস্তানিরা যখন বুঝতে পারে তাদের পরাজয় নিশ্চিত তখন এদেশকে মেধাশুন্য করতে বৃদ্ধিজীবিদের হত্যা করে। বঙ্গবন্ধু হত্যার পর ৩রা নভেম্বর জেলের ভেতর জাতীয় চার নেতাকে হত্যা করে। সিলেটে মাজার প্রাঙ্গনে ব্রিটিশ হাই কমিশনারের উপর গুলশান হোটেলে গ্রেনেড হামলা, ২০০৪ সালের ১৭ আগষ্ট ৬৩ টি জেলায় এক সাথে সিরিজ বোমা হামলা ও ২১আগষ্ট শেখ হাসিনাকে হত্যার জন্য পাকিস্তান থেকে নিয়ে আসা গ্রেনেড দিয়ে হামলা ছিল বাংলাদেশ স্বাধীন হওয়ায় পাকিস্তানিদের প্রতিশোধমুলক কান্ড।

পৌর আওয়ামীলীগের আহবায়ক আব্দুল জলিলের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় পবিত্র কোনআর থেকে তেলাওয়াত করেন, মো: নাছির উদ্দিন।

অন্যান্য দের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মকদ্দুস আলী, উপদপ্তর সম্পাদক নুরুল হক মেম্বার, যুবরীগ নেতা নিজাম উদ্দিন, সায়েদুল ইসলাম, মুহিবুর রহমান সুইট, মোশাহিদ আলী, শাহ আলম খোকন, সাইফুর রহমান সাকিল প্রমুখ। সভায় বঙ্গবন্ধুর পরিবারসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও শিরনী বিতরণ করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *