বিশ্বনাথে যুবককে ফোন করে এনে হত্যার চেষ্টা

অপরাধ বিশ্বনাথ
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের মনোহরপুর গ্রামের ছগির আলী (৩০) নামের এক ওয়ার্কসপ মেস্তরীকে ফোন করে ডেকে নিয়ে হত্যার চেষ্টা করা হয়। (২৮নভেম্বর) মঙ্গলবার সন্ধায় গড়গাঁও গ্রামের দিঘীরপারে এ ঘটনা ঘটে। আহত ছগির আলী মনোহরপুর গ্রামের মৃত মখন মিয়ার ছেলে।

স্থানীয় সুত্রে জানাগেছে, দরজা জানাল বানানোর কথা বলে গত মঙ্গলবার বিকেলে ইলামেরগাঁও গ্রামের কয়েছ আহমদ নামের এক যুবক ছগির আলীকে ফোন করে ডেকে আনে গড়গাঁও গ্রামের দিঘরি পারে। ছগির আলী সেখানে আসার পর কয়েছ ও কাউসারসহ ৩জন জঙ্গলে নিয়ে মারধর করে চোরা দিয়ে এক পর্যায়ে হত্যার চেষ্টা করলে ধস্তাধস্তি কওে কোন রকম ছুটে হাক আত্নচিৎকার করলে আশপাশ থেকে লোকজন এসে কাউসারকে ধরে ফেলেন এবং অন্যান্যরা পারিয়ে যায়। কাউসারের বাড়ি ছাতক উপজেলার আলমপুর গ্রামে।বর্তমানে রামপাশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে দশদল গ্রামে বসবাস করছে।

খবর পেয়ে ইউপি সদস্য আফিজ আলী ঘটনাস্থলে এসে মনোহরপুর গ্রামে খবর দিলে ইউপি সদস্য আয়াজ আলী, লিয়াকত আলী, দিলোওয়ার হোসেন, ছগিরের ভাই মানিক মিয়া আসেন। আকটকৃত কাউসার জানায়, পূর্ব শত্রæতার জের ধরে ছগির আলীর ছোট বোনের স্বামী (ভায়রা) কাউসার ছগিরকে হত্যার জন্য কৌশলে নিয়ে আসে।

রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির ইমাম উদ্দিন জানান, ঘটনাটি আমার সভাপতিত্বে ও স্থানীয় উভয় পক্ষের মুরব্বিদের নিয়ে বিষয়টি নিস্পত্তি করা হয়েছে। থানার ওসি রমাপ্রসাদ চক্রবতি জানান, ঘটনা আমি জেনেছি। কিন্তু স্থানীয় ইউনিয়ন পরিষদে বিষয়টি নিস্পত্তি করা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *