বিশ্বনাথে মামলা করে চরম বিপাকে এক কৃষক পরিবার : বাড়িতে থাকা দায় পড়েছে

অপরাধ বিশ্বনাথ সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : বিশ্বনাথে মামলা করে বিপাকে পড়েছেন এক কৃষক পরিবার। মামলা দায়েরের পর আসামিদের অত‌্যাচার নির্যাতনের কারনে কৃষক পরিবারের নারী-পুরুষ, গরু-বাছুর, হাঁস-মোরগ ঘর থেকে বের করতে পারছেন না। এমন কি বাদীর মাটির তৈরী ঘর জরদায় ইট পাটকেল ছুড়াসহ অকথ‌্য ভাষায় গালি-গালাজ করে আসছে এমন অভিযোগ বাদী পক্ষের। গরিব বলে তাদের অভিযোগ কেউ শুনছেনা। ঘটনাটি উপজেলার অলংকারি ইউনিয়নের সাবান (টেংরা গ্রামে)।

মামলার বাদী দিনমজুর কৃষক আব্দুল খালিকের পুত্র আব্দুস শহিদ শাহিন। আর আসামিরা হচ্ছেন, একই গ্রামের একই বাড়ির আব্দুস সাত্তার ও তার পুত্র সাহেদ মিয়া, সাহেদের স্ত্রী হাসনা বেগম ও তাই ভাই জাহেদ মিয়া।

জানাগেছে, দীর্ঘদিন ধরে আসামিদের সাথে বাদী পক্ষের জমিজমা সংক্রান্ত বিরুধ এবং উভয় পক্ষের মধ‌্যে মামলা-মোদ্দমা  আদালতে বিচারাধীন রয়েছে। গত ২0ফেব্রুয়ারি বাদী ও তার মা রিনা বেগম সিলেট আদালতে স্বাক্ষী দিতে যান। আসামিরা স্বাক্ষী বানচাল করতে সুরমা মার্কেট এলাকায় তাদের উপর হামলা চালায়। এ ঘটনায় আব্দুস শহিদ শাহিন বাদী হয়ে সিলেট কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন, (মামলা নং-০৫, তারিখ ০৫/০৩/২০২৪ইং)।

মামলাটি দায়েরের খবর শুনে আসামিরা বেপোরোয়া হয়ে উঠেছে। বাদী পক্ষকে বাড়ি-ঘর থেকে উচ্ছেদ করতে নানা ভাবে নির্যাতন চালাচ্ছে।

বাদীর পিতা-মাতা কৃষক পরিবারের লোক এবং গরিব দরিদ্র অসহায় মানুষ। তাদের ডাকে কেউ আসতে চায়না। তাই তারা সাধারণ জীবন যাপনের লক্ষে পুলিশের উর্ধতন কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *