বিশ্বনাথে বোমা হামলা ও নারী নির্যাতনের ঘটনায় ইসলাম উদ্দিন গ্রেফতার

Uncategorized
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের পিটাকরা গ্রামে বোমা হামলা ও নারী নির্যাতনের ঘটনায় ইসলাম উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (০৯মার্চ) রাতে ইসলাম উদ্দিনের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

মামলাম বাদি আলকাছ আলী জানিয়েছেন, বোমা হামলা ও নারী নির্যাতনের দায়েরী এহজার থানায় দাখিলের আজ ৪দিন। এ পর্যন্ত রেকর্ড করা হয়নি। পুলিশ আসামি ইসলাম উদ্দিনকে গ্রেফতারের পর আমাকে থানায় এসে এজহার পরিবর্তন করে দেয়ার চাপ দিচ্ছে। আমি এজহার পরিবর্তন করে দেইনি। প্রয়োজনে স্বরাষ্ট্রমন্ত্রী, প্রধানমন্ত্রীর কাছে গিয়ে ঘটনা জানাব।

প্রসঙ্গত, অলংকারী ইউনিয়নের পিটাকরা গ্রামের মৃত সিকান্দর আলীর পুত্র আলকাছ আলীর বাড়িতে বোমা হামলা, বয়স্ক নারী ও স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের নির্যাতনের ঘটনায় আলকাছ আলী নিজে বাদি হয়ে ৭জনকে আসামি করে থানায় একটি এজহার দালিখ করেছেন। এজহার দায়েরের ৪দিনের মাথায় পুলিশ ইসলাম উদ্দিনকে গ্রেফতার করেছে। তবে, ঘটনার মুল হোতা আক্তার হোসেন ফেসে যাওয়ার ভয়ে দেশ ত্যাগ করার খবর এলাকা থেকে জানাগেছে। এদিকে ইসলাম উদ্দিন গ্রেফতারের খবরে এলাকায় কিছুটা স্বস্থি পাওয়া গেছে বলে সুর উছেঠে। তবে ঘটনার সাথে জড়িত অন্যান্য আসমিরা গ্রেফতার না হওয়ায় এলাকায় আতঙ্ক কাটেনি।

এদিকে বোমা হামলার ঘটনার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ার পর থেকে প্রতিবাদের ঝড় উঠেছে। এক পর্যায়ে পুলিশের টনক নড়ে এবং একজনকে গ্রেফতার করে পুলিশ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *