বিশ্বনাথে বন্যার্তদের মাঝে আল-ইসলার ফুড সামগ্রী বিতরণ 

ইসলাম বিশ্বনাথ শিক্ষা
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্থ গরিব অসহায় মানুষের মাঝে ফুড সামগ্রী বিতরণ করেছে আনজুমানে আল-ইসলাহ বিশ্বনাথ উপজেলা ও পৌর আল-আসলাহ। আজ মঙ্গলবার দুপুরে বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া (এমএ) কালিম মাদরাসা হল রোম থেকে পৌরসভা ও বিশ্বনাথ ইউনিয়নে ২০০শতাধিক পরিবারের মাঝে আনুষ্টানিকভাবে এ ফুড সামগ্রী বিতরন করা হয়।

উপজেলা আল-ইসলার সভাপতি মাওলানা আখতার আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আল-ইসলার কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা আল-ইসলার অর্থ সম্পাদক তালুকদার মোহাম্মদ ফয়জুল ইসলাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আল-আসলার সহ-সভাপতি মাওলানা লুৎফুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক ও বিশ্বনাথ ইউনিয়নের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, অর্থ সম্পাদক মাওলানা মুফতি আব্দুল মোমিন, তালামিযের সাবেক সভাপতি মাওলানা আব্দুল মোক্তাদির ফয়ছল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, আল-ইসলার সদস্য হাফিজ মাওলানা ইসলাম উদ্দিন লতিফি। অনুষ্ঠানে পব্রি কালামে পাক থেকে তেলাওয়াত করেন শাফি আহমদ, নাত পরিবেশন করেন ক্বারি সাইফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, আব্দুল হান্নান মেম্বার, মাওলানা কবির আহমদ, মাওলানা আহমদ আলী আনছারি, হোসাইন আহমদ রাজন প্রমুখ।

 বক্তরা বলেছেন, প্রবাসি মাওলানা আব্দুুল মতিনসহ আল-ইসলাহ তালামিযের নেতৃবৃন্দের সার্বিক সহযোগীতায় ভানবাসিদের পাশে দাড়াতে সক্ষম হয়েছি। আমরা আল-ইসলাহ ও তালামিযে ইসলামিয়ার নেতৃবৃন্দ যে কোন দুর্যোগে মানুষের পাশে থাকবে ইনশা আল্লাহ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *