বিশ্বনাথে ফের আগুন : ৫টি গরু, একটি সিএনজি ও তিনটি কক্ষ পুড়ে ছাই

বিশ্বনাথ সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথে অগ্নিকান্ডে কৃষক পরিবারে ৩টি গবাদি গরু, ১টি অটোরিকশা সিএনজি ও ৩টি কক্ষসহ পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি উপজেলার লামাকাজি ইউনিয়নের সৎপুর গ্রামের কৃষক মুসলিম আলীর বাড়িতে ঘটেছে। এতে প্রায় ২০লাখ টাকার ক্ষয়কতি হয়েছে মর্মে জানিয়েছেন মুসলিম আলী। গতকাল সোমবার দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থ মুসলিম আলীর ছেলে জয়নুল আবেদীন জানান, প্রতিদিনের ন্যায় গতকাল রাতে তারা ঘুমিয়ে পড়েন। বসতঘরের পূর্ব দিকে টিনসেডের পাকা ঘরে ৩টি কক্ষ রয়েছে। ওই ঘরের একটি কক্ষে সিএনজি চালিত অটোরিকশা এবং পাশ্ববর্তী কক্ষে ৬টি গবাদি পশু রাখায় ছিল। রবিবার দিবাগত রাত ১টার দিকে হঠাৎ করে সিএনজি চালিত অটোরিকশায় আগুণ ধরে যায়। মুহুতেই মধ্যে আগুণ সমস্ত ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে স্থানীয় লোকজন চেষ্টা চালিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে আগুণে পুড়ে ছাই হয়ে যায় সিএনজি চালিত অটোরিকশা ও ৫টি গরু। তাদের ধারণা কোন দুস্কৃতিকারীর দেওয়া আগুণ থেকে এঘটনার সূত্রপাত হয়েছে বলে তিনি জানান।
এদিকে অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে ওসমানীনগর সার্কেল আশরাফুল ইসলাম, বিশ্বনাথ থানার ওসি গাজি আতাউর রহমান ও লামাকাজি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়াকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *