বিশ্বনাথে সরকারিভাবে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্তদের ঘর-বাড়ী মেরামত ও পূণ:নির্মাণে মানবিক সহায়তা হিসেবে সরকারিভাবে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে অর্ধশত পরিবারের মাঝে দুই বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার টাকা করে চেক বিতরণ করেন। এসময় দৌলতপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৫ পরিবারের মাঝে ১৫ হাজার টাকা করে চেক ৫ বান্ডিল করে ঢেউটিন দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মোকাব্বির খান বলেন, সর্বক্ষেত্রে থাকা অনিয়ম-দুর্নীতি বন্ধ না হলে দেশ ও জাতির কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয়। সিন্ডিকেটের কারণে আজ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম আকাশচুম্বী। অসহায়-গরিব মানুষেরা কীভাবে যে বেঁচে আছেন তা একমাত্র আল্লাহ’ই জানেন। তিনি বলেন, আমরা নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য মানুষকে কত প্রতিশ্রুতি দেই। আর বিজয়ী হওয়ার পর সেসব কথা ভুলে গিয়ে নিজের পকেটভারী করতে ব্যস্ত হই, অথচ দেশের মালিক কিন্তু সর্বস্তরের জনগণ।

উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহানের সভাপতিত্বে ও বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেলের পরিচালনায় অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী মো. আবু সাঈদ, সদর ইউপি চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সভাপতি আশিক আলী, পৌর কাউন্সিলর জহুর আলী। এসময় বিভিন্ন শ্রেণীপেশার ব্যক্তিবর্গ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *