বিশ্বনাথে নিখোঁজের ৩দিন পর ইটভাটা শ্রমিকের লাশ উদ্ধা

অপরাধ বিশ্বনাথ
শেয়ার করুন

ডাক ডেস্ক : নিখোঁজের ৩দিন পর আমিন আহমদ সিয়াম নামের এক ইটভাটা শ্রমিকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার উপজেলার রামপাশা ইউনিয়নের ধুপড়িখাল বিলের একটি ঝুপ থেকে লাশটি উদ্ধার করা হয়। গত ২০ডিসেম্বর আমিন আহমদ সিয়াম (১৭) নিখোঁজ হন। পরদিন ২১ডিসেম্বর বৃহস্পতিবার তার বাবা নিখোঁজের ঘটনায় বিশ্বনাথ থানায় একটি সাধারণ ডায়েরী করেন ( ডায়েরী নং-৯২১)। নিখোঁজের ৩দিন পর আজ শনিবার তার লাশ উদ্ধার করা হয়। নিহত কিশোর ব্রাম্মনবাড়িয়া জেলার সারইল উপজেলার করাতকান্দি গ্রামের ইটভাটা শ্রমিক সরদার আকবর আলীর ছেলে। নিহত সিয়াম প্রায় ২মাস ধরে তার বাবার সাথে বিশ্বনাথ রামাপাশা সড়কের পাশে অবস্থিত মেসার্স এফ সি ব্রিকসে শ্রমিকের কাজ করে আসছিল।

এঘটনায় জড়িত সন্দেহে মেশিন মেকার চান্দ আলী (৫৩) ও ট্রাকটর চালক রবিউল ইসলাম (৪৮) জিজ্ঞাসাবাদের জন্য মেশিন আটক করেছে থানা পুলিশ।

সিয়ামের বাবার অভিযোগ, ইটভাটার মেশিনের মেকার চান্দ আলী (৪৮) তার ছেলেকে হত্যা করেছে। তিনি জানান, প্রায় ৮/৯দিন পূর্বে ইটভাটার মেশিন মেরামত নিয়ে মেকারের সাথে সিয়ামের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে মেকার একাধিকবার তাকে খুন করবে বলে হুমকিও দিয়েছে। বিষয়টি ইটভাটার ম্যানেজার রফিক মিয়াকে অবগতও করেছেন বাবা আকবর আলী। তিনি ছেলে হত্যার ন্যায় বিচার দাবি করেছেন প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের কাছে।

এ ব্যাপারে থানার ওসি রমা প্রসাদ চক্রবর্তি বলেন সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য লাশ সিলেট ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *