বিশ্বনাথে দু’পক্ষের সংর্ঘষে মৎস ব্যবসায়ী নিহত

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেটের বিশ্বনাথ শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মকদ্দুছ আলী (৫০) নামের এক মৎস্য ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নের সৎমানপুর গ্রামের মৃত লালই মিয়ার পুত্র। মঙ্গলবার (২৫জুন) সকালে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।


প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা গেছে- মঙ্গলবার সকাল ৯টায় সৎমানপুর গ্রামের নিহত মকদ্দুছ আলীর পুত্র বদরুল ইসলাম সাগর (৫) ও তার প্রতিবেশী সেলিম আহমদের পুত্র মাহিদা আক্তার মাহি (৬) ক্রিকেট খেলা নিয়ে ঝগড়া করে। শিশুদের এই ঝগড়াকে কেন্দ্র করে মকদ্দুছ আলীর ছোট ভাই মনসুর মিয়ার সাথে সেলিম মিয়ার কথা কাটাকাটির একপর্যায়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। তখন মকদ্দুছ আলী বসতঘর থেকে বের হয়ে মারামারির কারণ জানতে চাইলে সেলিম মিয়া ও তার পিতা ইর্শাদ আলী ক্ষিপ্ত হয়ে তাকেও (মকদ্দুছকে) মারধর শুরু করেন। একপর্যায়ে মকদ্দুছ আলী অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। মকদ্দুছ আলীকে তাৎক্ষণিক ওসমানীনগরের তাজপুর বাজার ও পরবর্তীতে সিলেট ওসমানী মেডিকেল কজেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ইর্শাদ আলী ও সেলিম মিয়া স্বপরিবারে বাড়ি থেকে পালিয়ে যান। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এব্যাপারে বিশ্বনাথ থানার এসআই মিজানুর রহমান বলেন- নিহতের শরীরে জখমের কোন চিহৃ পাওয়া যায়নি। সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *