বিশ্বনাথে দিনমজুরের ঘর ভাংচুর করে লুটপাট : থানায় অভিযোগ দায়ের

অপরাধ বিশ্বনাথ সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রদিবেদক :: সিলেটের বিশ্বনাথে আমির আলী নামের এক দিন মজুরের ঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২৭অক্টোবর) সন্ধায় অভিযোগটি দায়ের করেন দিন মজুর আমির আলী। তিনি উপজেলার দশঘর ইউনিয়নের চান্দভরাং গ্রামের মৃত-বশর আলী পুত্র। অভিযুক্তরা হলেন, চান্দভরাং গ্রামের তাজ আলী উরফে তাজুল্লার পুত্র আবুল হোসেন (৩৮), আক্তার হোসেন (৩৫) ও সামির আলী (৩৩)সহ অজ্ঞনামা আরো ২-৩জন।

আমির আলী তার এজহারে উল্লেখ করেছেন, বিবাদীদের পিতা তাজুল্লার প্রায় ১৫-২০বছর পূর্বে তাদের ভুমি একই গ্রামের রফিক উল্লা ও সফিক উল্লার নিকট বিক্রি ভুমিহীন হয়ে পড়েন। মানবতার কারনে আমি আমির আলীর একটি ঘরে তাদেরকে আশ্রয় দেন। কিন্তু বিবাদীদের অপকর্মের কারনে এলাকার লোকজন গ্রাম থেকে তাড়িয়ে দেন। এর পর থেকে বিবাদীরা, আমি আমির আলীকে নানাভাবে হুমকি ধামকি দিয়ে জোর পূর্বক আমার বাড়ি দখলে চেষ্টায় লিপ্ত রয়েছে। বাদি আমির আলীর এই বসত ঘরে বসবাস করেন তার ৫০উর্ধ বিধবা বয়সী বোন মনোয়ারা বেগম ও মনোয়ারা বেগমের ছেলে রুবেল। গত ২৬অক্টোবর ভোর অনুমান ৫টার দিকে বিবাদীরা ঘরটি ভেঙ্গে ঘরে থাকা কাপড় চোপড় ও টাকা পয়সা লুট করে নিয়ে যায়।

আমির আলী তার অভিযোগে আরো উল্লেখ করেন, গত ১৮মে বিবাদীরা একই ভাবে আমির আলীর বাড়িতে গিয়ে সন্ত্রাসী কর্মকান্ড চালায়। ঘটনাটি পুলিশকে জানালে পুলিশ সামির আলীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ভবিষ্যতে আর কোন সন্ত্রাসী কর্মকান্ড করবেনা বলে মুছলেখা দিয়ে মুক্তি পায়। বিবাদীদের সন্ত্রসী কর্মকান্ডে গ্রামের লোকজন অতিষ্ট। এ ঘটনায় আমির আলী বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ করে বিশ্বনাথ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে থানার এসআই জামাল আহমদ জানান, অভিযুক্তরা দুষ্টু প্রকৃতির লোক। গ্রামের বিচার আচার মানেনা। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *