বিশ্বনাথে ছাগল চুরি করতে গিয়ে ৪চোরকে গণধোলাই : পুলিশে সোপর্দ

অপরাধ বিশ্বনাথ সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিদেবক :: সিলেটের বিশ্বনাথে অভিনব কায়দায় ছাগল চুরি করতে এসে স্থানীয় জনতার হাতে আটক হয়েছেন ৪চোর। গণধোলইয়ের পর পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। রবিবার (৯জুন) বিকাল ৪টার দিকে বাওনপুর গ্রামে একটি ছাগল (সিএনজি) গাড়িতে তুলে নেয়ার সময় ধাওয়া করে তাদেরকে ধাওয়া দিয়ে আটক করা হয়।

আটককৃতরা হলেন, সিলেট সদর উপজেলার সাহেবেরগাঁও গ্রামের মো. মকবুলের ছেলে জামিল (২১), টুকেরবাজার এলাকার আজির উদ্দিনের ছেলে মোজাজ্জিল হোসেন (২২), হাটখোলা সতর এলাকার আমির উদ্দিনের ছেলে জফির উদ্দিন (২২) ও সুনামগঞ্জের দিরাই উপজেলার খাগাউড়া গ্রামের প্রাণেশ তালুকদারের ছেলে টিপন (২০),

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকাল ৪টার দিকে রশিদপু-বিশ্বনাথ সড়কের বাওনপুর গ্রামে রাস্তার পাশ থেকে একটি ছাগল অটোরিকশা (সিএনজি) তুলে নিয়ে যায় ৪ চোরেরা। এসময় পিছন থেকে আরেকটি অটোরিকশার চালক বিষয়টি দেখতে পেয়ে চোর চোর বলে চিৎকার করলে স্থানীয় এলাকাবাসী ধাওয়া দিয়ে ওই ৫ চোরকে আটক করে গণধোলাই দেয়া হয়। পরে স্থানীয় মেম্বার শেখ ফজর রহমান সেখানে উপস্থিত হয়ে অটোরিকশাসহ চোরদের বিশ্বনাথ থানা পুলিশের কাছে তুলে দেন। এসময় অটোরিকশা জব্দ করা হয় ও ছাগলটি উদ্ধার করা হয়।

এব্যাপারে বিশ্বনাথ থানার উপ-পরিদর্শক (এসআই) জয়ন্ত সরকার বলেন, আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আদালতে প্রেরণ করা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *