বিশ্বনাথে চাঞ্চল্যকর স্কুলছাত্র সুমেল হত্যা মামলাঃ বিচারের জন্য প্রস্তুত

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রির্পোটারঃ দেশ বিদেশে বহুল আলোচিত ও চাঞ্চল্যকর স্কুলছাত্র সুমেল হত্যা মামলা বিচারের জন্য প্রস্তুত হয়েছে। ২২ মে রবিবার সিলেটের জুডিশিয়াল ম্যাজিষ্ট্যাট ৩নং আমল গ্রহনকারী আদালতের বিচারক আবিদা সুলতানা মলি মামলার চার্জশীট অনুমোদন করে বিচারের জন্য জেলা ও দায়রা জজ আদালতে প্রেরণের আদেশ দেন। এ তথ্য নিশ্চিত করেছেন বাদী পক্ষের সিনিয়র আইনজীবি এএসএম গফুর। মামলাটি তদন্ত শেষে আদালতে চার্জশীট দাখিল করেন বিশ্বনাথ থানার সাবেক ওসি (তদন্ত) বর্তমান বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা রমাপ্রসাদ চক্রবর্তী। তদন্তকারী কর্মকর্তা মামলায় ৩২ জনকে অভিযুক্ত করে এ চার্জশীট দাখিল করেন।
বিশ্বনাথ উপজেলার দশঘর ও দৌলতপুর ইউনিয়নের মধ্যবর্তী স্থানে অবস্থিত প্রখ্যাত চাউলধনী হাওরের সাবলীজ গ্রহিতা সাইফুল ও তার বাহিনী ২০২১ সালের ১ মে স্কুলছাত্র সুমেলকে হত্যা এবং তার বাবা চাচাকে গুলি করে গুরুত্বর জখম করে। সাইফুল ব্যতিত সকল আসামী জামিনে মুক্ত থাকলেও মামলার প্রধান আসামী এখন জেলহাজতে রয়েছে। মহামান্য হাইকোটসহ সংশ্লিষ্ট আদালতে কয়েকদফা সাইফুলের জামিন নামঞ্জুর হয়েছে। সকল প্রভাব প্রতিপত্তি, ক্ষমতাধরদের তদবির ও অর্থের দাপট ডিঙ্গিয়ে শেষ পর্যন্ত হত্যা মামলাটি আইনের আওতাভুক্ত হয়েছে।
খুনি সাইফুল সহ অন্যান্য খুনিদের কাছে পেয়েও বিশ্বনাথ থানার প্রাক্তন ওসি শামীম মূসা তাদেরকে গ্রেফতার করেননি বলে অভিযোগ রয়েছে। অবশেষে গত বছর ২১ সেপ্টেম্বর ঢাকা রমনা থানাধীন ১১ তলা একটি বিল্ডিং থেকে মামলার বাদী ইব্ররাহিম আলী সিজিল সহ বাদী পক্ষের কয়েকজন আসামী সাইফুলকে আটক করে রমনা থানা পুলিশের সহায়তায় বিশ্বনাথে নিয়ে আসে। আসামী সাইফুল দীর্ঘ ৯ মাস ধরে জেলহাজতে রয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *