বিশ্বনাথে গাঁজাসহ ৪জন গ্রেফতারঃ মাদক ব্যবসা যেন থামছে না

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার:: বিশ্বনাথ থান পুলিশ ৩ নভেম্বর বুধবার দিবাগত রাতে ৪ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।এসময় পুলিশ মাদক ব্যবসায়ীদের বহনকারী প্রাইভেট কার (চট্ট-মেট্টো-গ ১১-০৩৪৩) আটক করে। আটককৃতরা হচ্ছে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার লহরী গ্রামের মায়া মিয়ার পুত্র শাহনাজ মিয়া (৪১), ছাতক উপজেলা ঝিগলী গ্রামের ফাজিল মিয়ার পুত্র দুলাল মিয়া (৪৪), সিলেটের বিয়ানীবাজার উপজেলার রামধা মুহাম্মদপুর গ্রামের মৃত জহুর আলীর পুত্র ফুজায়েল আহমদ উরফে শাহীন (৪০), কাকরদিয়া গ্রামের মৃত শফিক উদ্দিনের পুত্র আব্দুর সবুর (৩১)।
থানা পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রশিদপুর থেকে বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস রোড দিয়ে কয়েকজন মাদক ব্যবসায়ী প্রাইভেট কার যোগে মাদকসহ কালীগঞ্জ বাজারের দিকে যাচ্ছে। এ সংবাদে একদল পুলিশ কালীগঞ্জ বাজারে চেকপোষ্ট স্থাপন বসিয়ে কারসহ মাদক ব্যবসায়ীদের আটক করে থানায় নিয়ে আসে। বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান জানিয়েছেন, গাঁজা ব্যবসায়ীদের আদালতে প্রেরণ করা হয়েছে।
বর্তমান ওসি থানায় যোগদানের পর থেকে ইতিমধ্যে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আটক করলেও কোনমতেই মাদক ব্যবসা থামছে না। স্থানীয় কতিপয় অর্থলোভী সমাজ বিরোধী ব্যক্তি বহিরাগতদের আশ্রয় প্রশ্রয় দিয়ে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছেন এবং ভদ্রবেশি রাজনৈতিক পাতি নেতা ও পুটি নেতাও জড়িত রয়েছে। সিলেটের ইয়াবা সম্রাট তবারক জেলহাজতে থাকলে তার ব্যবসায় কোন কমতি নেই। মদ, গাঁজা ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ীরা বিশ্বনাথের উত্তর সিলেট-সুনামগঞ্জ সড়ক এবং বিশ্বনাথের দক্ষিণ এলাকার গ্রামীণ ছোটখাট রাস্তা দিয়ে মাদক পরিবহন করছে। বিভিন্ন হাট-বাজারে স্থানীয়দের নেতৃত্বে সন্ধার পরে মাদকের হাট বসে। দেশ ও সমাজ ধ্বংসকারী কিছুলোক মাদক ব্যবসায়ীদের নিকট থেকে বখরা আদায় করে বিলাস বহুল জীবন যাপন করছে। আইনশৃঙ্খলা বাহিনী এদের তালিকা তৈরী করে গ্রেফতার করা উচিত। নচেত মাদক ব্যবসা কখনও বন্ধ করা সম্ভব হবে না।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *