বিশ্বনাথে খুন ও প্রতারনা মামলার আসামিসহ গ্রেফতার-৩

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টা : সিলেটের বিশ্বনাথে খুন, ভয়ংকর প্রতারনা, মারামারিসহ ৩ মামলায় ৩ আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল বুধবার রাতের বিভিন্ন সময়ে বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত খুনের মামলার আসামি হচ্ছে, বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের কামালপুর গ্রামের ইলিয়াছ আলীর পুত্র হীরা মিয়া (৩৭)। তার বিরুদ্ধে ২০১৮ সালের ২২ অক্টোবরে খুনের মামলা দায়ের করা হয়েছিল। সে দীর্ঘ দিন ধরে পালাতক ছিল। গতকাল তাকে সিলেটের গোলাপগঞ্জ থানা আছিরগঞ্জ আমকোনা গ্রামের ওয়ারিছ আলীর বাড়ি থেকে রাত ১০ টার দিকে গ্রেফতার করা হয়। বিশ্বনাথ থানার (মামলা নং-১৪/২০১৮ইং), ধারা- ৩০২/২০১/২০৩/৩৪ দ:বি:।
এদিকে আরশাদ মিয়া উরফে ইমাম হোসেন (৪২), নামের এক ভয়ংকর প্রতারনা মামলার এক আসামিকে বুধবার রাত ৪টার দিকে সিলেটের সৈয়দ প্যালেস, বাসা নং-১২৮/১, রোড নং-২, শামীমাবাদ, বাগবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার ঘুষগাঁও কোনাপাড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের পুত্র, তার বিরুদ্ধে বিশ্বনাথ থানা (মামলা নং-৩/৩, তারিখ ২/০১/২০২১ইং, ধারা- ৪০৬/৪২০/৪৯৩/৩৪/১০৯ দ:বি:।
পুলিশ সুত্রে জানাগেছে, আসামি আরশাদ মিয়া উরফে ইমাম হোসেন একজন ভয়ংকর প্রতারক। সে তাহার অন্যান্য সহযোগীদের নিয়ে বিভিন্ন এলাকায় ভাড়াটে ভাসা নিয়ে সেখানে অবস্থান করে নিজেকে প্রান্স প্রবাসি পরিচয় দিয়ে বিভিন্ন নারীদের ভুয়া কাজির মাধ্যমে বিবাহ করে শারীরিক সম্পর্ক করে থাকে। শুধু তাই নয় প্রতারকর ইমাম হোসেন বিভিন্ন সফটওয়্যারের মাধ্যমে নারীদের অভিভাবকের কাছ থেকে তাদের মেয়েকে দ্রæত ফ্রন্সে নিয়ে যাওয়ার কথা বলে কৌশলে বিপুল পরিমান টাকা পয়সা হাতিয়ে নিয়ে থাকে। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।
উপজেলার বৈরাগীরগাঁও গ্রামের মৃত মনির আলী পুত্র শানুর আলীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত আড়াইটার দিকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বিশ্বনাথ থানায় মারামারির মামলা রয়েছে। (মামলা নং-১৬, তারিখ-১৮/১২/২০২০ইং ধারা- ১৪৩/৪৪৭/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩৫৪/৪২৭/৩৪ দ:বি:।
৩ আসামিকে গ্রেফতারের সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ ওসি শামিম মুসা ইনকিলাবকে বলেন, আসামিদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *