বিশ্বনাথে কিশোরীকে পাশবিক নির্যাতন : গ্রেফতার-২ : পলাতক-৩

অপরাধ বিশ্বনাথ
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেকদ : সিলেটের বিশ্বনাথ থানার দশপাইকা গ্রামে পাশবিক নির্যাতনের অভিযোগে দুই যুবককে গেফতার করেছে থানা পুলিশ। অভিযুক্ত ৫ যুবকের মধ্যে ৩জন পলাতক রয়েছে।

জানাযায়, উপজেলার দৌলতপুর ইউনিয়নের দশপাইকা গ্রামের এক কিশোরীর সঙ্গে আনরপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে রাজমিস্ত্রী নাজমুলের প্রেমের সম্পর্ক ছিল। কিছু দিন ধরে নাজমুল কিশোরীর বাড়িতে রাজমিস্ত্রীর কাজ করছিল। এই সুযোগে ঘটনার দিন রাত ৮টায় নাজমুল তার সহযোগীদের নিয়ে কিশোরীকে ঘরের বাইরের বাথরুমে নিয়ে পালাক্রমে পাশবিক নির্যাতন করা হয়।

এ ঘটনায় ২৭ সেপ্টেম্বর রাতে ভিকটিমের মা বাদী হয়ে প্রেমিক নাজমুলসহ ৫জনকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি (নাম্বার-২১) করেন।

মামলায় অন্য অভিযুক্তরা হলেন, একই গ্রামের রজব আলীর ছেলে শাহিন (১৯), মৃত আবদুল হান্নানের ছেলে মালেক (২৫), সুন্দর আলীর ছেলে তানভীর (১৯), সোনাফর আলীর ছেলে সুলেমান (২০)। এদের মথ্যে মালেক ও তানভীরকে তাৎক্ষনিক অভিযান চালিয়ে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।
এ বিষয়ে থানার ওসি (তদন্ত) আবদুস সালাম বলেন, ভিকটিমের জবানবন্দি নিয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি গ্রহণ করা হয়েছে। অভিযুক্ত দুই যুবককে ইতিমধ্যে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *