বিশ্বনাথে আ’লীগের বর্ধিত সভাঃ নৌকার বিজয়ে সবাই ঐক্যবদ্ধ থাকতে হবে

Uncategorized
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি, সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, রাজনীতির মূল লক্ষ্য হচ্ছে, দেশ ও জাতির কল্যাণে কাজ করা। বহু আকাংখিত ঐতিহ্যবাহী বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মানুষের প্রত্যাশা পূরণে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। অন্যথায় যারা নৌকার বিরোধীতা করবে, তাদের রাজনৈতিক ভবিষ্যত খুবই খারাপ বলে তিনি মন্তব্য করেন।
সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে নৌকার মনোনয়ন দিবেন, সেই প্রার্থীর বিজয় সু-নিশ্চিত করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান। তিনি বলেন, যাকে মনোনয়ন দেয়া হবে, তার বিরোধীতা করলে, আওয়ামীলীগ থেকে আজীবনের জন্য বহিস্কার করা হবে।
২৪ সেপ্টেম্বর শনিবার বিকেলে বিশ^নাথ অডিটরিয়ামে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত বর্ধিত সভায় নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। বিশ^নাথ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদের সঞ্চালনায় বিশ^নাথ উপজেলা নবগঠিত পৌরসভা নির্বাচনের আওয়ামীলীগের প্রার্থী বাছাইয়ের জন্য আয়োজিত এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, এডভোকেট শাহ মোশাহিদ আলী, নাজনিন হোসেন, এডভোকেট মাহফুজুর রহমান, এডভোকেট আজমল আলী, শমশের জামাল, মজির উদ্দিন, এডভোকেট আব্বাস উদ্দিন প্রমুখ।
সভায় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ সহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের নিকট পৌর আওয়ামীলীগের আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রার্থী হতে যারা মনোনয়ন প্রত্যাশা করছেন, তারা হলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, পৌর আওয়ামীলীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, যুগ্ম আহবায়ক মহব্বত হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ, যুক্তরাজ্য প্রবাসী আওয়ামীলীগ নেতা এমআর চেরাগ আলী, এমএ মজনু ও আকদ্দুছ আলী।
সূত্র জানায়, জেলা নেতৃবৃন্দ পদের ক্রমানুসারে প্রার্থীর তালিকা কেন্দ্রে প্রেরণ করলে, মাননীয় প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিবেন তার পক্ষে কাজ করতে সভায় হুসিয়ারী উচ্চারণ করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *