বিশ্বনাথে ‘আলহাজ্ব মনু মিয়া স্মৃতি সংসদ’ গঠিত

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : সিলেট জেলার বিশ্বনাথ উপজেলায় মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ‘আলহাজ¦ মনু মিয়া স্মৃতি’ রক্ষার্থে এলাকাবাসীকে নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়। 
(২৬ আগষ্ট) মঙ্গলবার সন্ধ্যায় জানাইয়া গ্রামের চুনু মিয়ার বাড়ীতে এ সভা অনুষ্ঠিত হয়। জানাইয়ার কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী আবদুস সালাম চুনু মিয়ার সভাপতিত্বে ও সাবেক ইউপি সদস্য নুরুল হক মেম্বারের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগ নেতা ও বিশ্বনাথের ডাক ২৪ ডটকম পত্রিকার পৃষ্টপোষক আবদুল জলিল জালাল, তপন দাশ, আজিজুর রহমান বাবুল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক সুন্দর আলী রুহুল। 
সভায় ১৫ই আগষ্ট ও ২১ আগষ্ট নিহতদের প্রতি শ্রদ্ধাজানিয়ে ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ.ন.ম শফিকুল হকের মৃত্যুতে ১মিনিট নিরবতা পালন করা হয়। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে আওয়ামীলীগ নেতা আবদুল জলিল জালাল’কে সভাপতি, সাবেক ছাত্রনেতা ও আওয়ামীলীগ নেতা তপন দাশ’কে সাধারণ সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট ‘আলহাজ¦ মনু মিয়া স্মৃতি সংসদ গঠন’ করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *