বিশ্বনাথে আরশ আলী হত্যা মামলা ঃ ২জন গ্রেফতার

Uncategorized
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনাথের খাইয়াখাইড় গ্রামের আরশ আলীর রহস্যজনক মৃত্যুতে বিশ্বনাথ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আরশ আলীর ভাই আব্দুল আহাদ বাদী হয়ে এই হত্যা মামলা দায়ের করেন। আরশ আলীকে হত্যার দায়ে পূর্ব মন্ডলকাপন গ্রামের মৃত চান মিয়ার পুত্র সিরাজ ও আব্দুল মতিন নামে দুই ভাইকে গ্রেফতার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ওসি গাজী আতাউর রহমান।
জানা যায়, আরশ আলী বিশ্বনাথ পৌর এলাকার দতা গ্রামে শশুর বাড়িতে স্ত্রী ও পুত্র সন্তানকে নিয়ে বসবাস করতেন এবং তিনি গরু ব্যবসা করতেন। আরশ আলী বুধবার দুপুরে বাড়ী থেকে বিশ্বনাথ বাজারে চলে যান। কিন্তু রাতে বাড়ীতে না ফেরায় তার মোবাইল ফোনে কল দিলে ফোন বন্ধ পাওয়া যায়।
বৃহস্পতিবার ভোরে পূর্ব মন্ডল কাপন গ্রামের মতিন মিয়া ও সিরাজ মিয়ার বাড়ীর সামনের পাকা গেইটের সাথে আরশ আলীর লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয় লোকজন। পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ সুরতাল রির্পোট তৈরী করে ময়না তদন্তের জন্য লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ধারণা করা হচ্ছে আরশ আলীকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছিল ঘাতকরা। এ হত্যকান্ড নিয়ে জনমনে আতংক সৃষ্টি হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *