বিশ্বনাথে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

Uncategorized
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: ডাকাতির প্রস্ততিকালে অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। ৩০ অক্টোবর শনিবার দুপুরে খাজাঞ্চী ইউনিয়নের মদনপুর থেকে দীর্ঘ অভিযান চালিয়ে দূর্বৃত্তদের গ্রেফতার করা হয়। আটককৃত ডাকাতরা হলো স্থানীয় মদনপুর গ্রামের আপ্তর আলীর ছেলে আনোয়ার হোসেন, মাখরগাঁও গ্রামের জমির আলীর ছেলে আব্দুল মজিদ ও সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ নোয়াগাও গ্রামের মৃত মনফর আলীর ছেলে ইজাজুল হক ইসলাম।
জানা যায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ওসি’র নির্দেশে ওসি (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ নিয়ে খাজাঞ্চী ইউনিয়নের মদনপুরে দীর্ঘ অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয় থানা পুলিশ। এসময় ডাকাতদের কাছ থেকে ১টি কোড়াল, ৪টি সাফাল (কুন্তি), ১টি ডেগার, ১টি হাতুড়ি, ১টি দা’, ১টি রেঞ্চ, ১টি পাইপগান, ২টি খেলনার পিস্তল, দুই রাউন্ড গুলি, ১টি কার্টার, ২টি স্মার্টফোন ও নগদ ৩২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে ।
বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতদের গ্রেফতারে পুলিশের অভিযান পরিচালনা করে অস্ত্রসহ ৩ডাকাতকে আটক করা সম্ভব হয়েছে। রোববার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *