বিশ্বনাথের হাবড়া বাজার দাখিল মাদরাসায় এমপি মোকাব্বির খানকে সংবর্ধনা

বিশ্বনাথ সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদব : সিলেটের বিশ্বনাথ পৌরসভার নতুন হাবড়া বাজার দাখিল মাদরাসায় এমপি মোকাব্বির খানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (১৯ জুলাই) দুপুরে মাদরাসা মাঠে আনুষ্ঠানিকভাবে এ সংবর্ধনা প্রদান হয়।
মাদরাসা ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুন নুরের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক হাফিজ রাশিদুল ইসলামের পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, সিলেট-২ বিশ্বনাথ-ওসমানীনগর আসনের সংসদ সদস্য জনপ্রশাসন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান। তিনি বলেন, আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছি ঠিকই। কিন্তু সেই রাষ্ট্র আমাদের অধিনে নেই। যারা রাষ্ট্র পরিচালনা করছে তারা এই রাষ্ট্রকে ছিনতাই করে লুটে পুটে খাচ্ছে। চুর, বাটপার, ছিনতাইকারি সিন্ডিকেটরা আমাদের স্বাধীনতাকে হরন করেছে। এই ছিনতাইকারিদের লাটি পেটা করে তাড়িয়ে এ দেশকে কলঙ্কমুক্ত করতে হবে। ১৭ কোটি মানুষের কাছে আহবান। আপনাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। এ দেশকে রক্ষা করে রাষ্ট্রের মালিকানা ফিরিয়ে আনতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দৌলতপুর ইউনিয়ন পরিষদের মেম্বার শফিক আহমদ পিয়ার, মেম্বার নজরুল ইসলাম আজাদ, মাদরাসার সুপার মাও: মনোয়ার হোসেন, আরব শা একাডেমির পরিচালক সোহেল মিয়া। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর আন তেলওয়াত করেন মাদরাসার শিক্ষার্থী হাফিজ মারজান আহমদ এবং মানপত্র পাঠ করেন শিক্ষার্থী নুরী খাতুন।
সভায় মাদরাসার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরা হলে এমপি তা দ্রুত বাস্তবায়ন করে দেয়ার আশ্বাস প্রদান করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *