বিশ্বনাথের নিখোঁজ যুবকের সন্ধান লাভ : পরিবারে স্বস্তি

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : বিশ্বনাথের নিখোঁজ যুবক মনজুর মিয়ার সন্ধান পাওয়া গেছে। গতরাতে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার রাউরী গ্রামে তাকে পাওয়া গেছে। পরে স্বজনরা সেখানে গিয়ে তাকে বাড়ীতে নিয়ে আসেন। বর্তমানে তিনি পরিবারের কাছেই রয়েছেন।

জানা যায়, মঙ্গলবার (১৮ জুন) মনজুর মিয়া এবং তার চাচা মনির মিয়া ইসলামী ব্যাংক বিশ্বনাথ ব্রাঞ্চ থেকে ২ লক্ষ ৬০ টাকা উত্তোলন করেন। টাকা উঠানোর পর চাচা মনির মিয়া পুরো টাকা নিজের কাছে রেখে দেন। এসময় মনজুর মিয়ার হাতে কোন টাকা দেননি। উভয়ের বাজারের প্রয়োজনীয় কাজ শেষে কালিগঞ্জ বাজারে আসার জন্যে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে সিএনজিতে উঠার সময় মনজুর মিয়া হঠাৎ চাচাকে মাছ কেনার কথা বলে বাজারে যান। তার কথা মতো চাচা মনির মিয়া সেখানে দাড়িয়ে থাকেন। প্রায় ২০ মিনিট চলে যাবার পর তিনি ভাতিজা মনজুর মিয়াকে ফোন দিলে মোবাইল ফোনটি বন্ধ পান। ঘটনার পর থেকে প্রায় ৩-৪ ঘন্টা অতিবাহিত হয়ে গেলে তাদের পরিবার এবং আত্বীয়-স্বজন সবাই বিচলিত হয়ে পড়েন। এ সময় বিশ্বনাথেরডাক ২৪ ডটকম-সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে মনজুর মিয়া নিখোঁজ হওয়া’র সংবাদটি প্রচার হতে থাকে। পরবর্তিতে রাতেই খবর পাওয়া যায় মনজুর মিয়া পার্শ্ববর্তী সুনামগঞ্জ জেলার ছাতক থানার রাউরী গ্রামের লোকদের হেফাজতে রয়েছে। পরে পরিবারের লোকজন সেখানে গিয়ে তাকে বাড়িতে নিয়ে আসেন।

এ ব্যাপারে মনজুর মিয়ার চাচা মনির মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন- ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর পুরো টাকা তিনি নিজের কাছে রেখে দেন এবং বাড়ীতে আসার উদ্দেশ্যে সিএনজিতে উঠার সময় তাকে স্ট্যান্ডে দাঁড় করিয়ে রেখে মাছ কেনার কথা বলে মনজুর ফের বাজারে চলে যান।

মনজুর মিয়ার পরিবারের সদস্যরা জানান-মনজুর মাঝেমধ্যে আনমনে হয়ে যায় এবং মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। কখনও কখনও মোবাইল ফোন বন্ধ করে কোথাও চলে যায়, আবার ফিরে আসেন। কিন্তু মঙ্গলবার তিনি নিখোঁজ হওয়ার পর সময় বেশি অতিবাহিত হওয়ায় তার পরিবার ও আত্মীয়-স্বজনদের সবাই বিচলিত হয়ে পড়েন। বর্তমানে তিনি কিছুটা অসুস্থতাবোধ করছেন, ডাক্তারের পরামর্শে বাড়িতেই তার চিকিৎসা চলছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *