বিশ্বনাথের ডাবল মার্ডারের আসামী সাইফুল রাজ্যে ধসঃ আরও চারজন জেলহাজতে

Uncategorized
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনাথে চাঞ্চল্যকর ডাবল মার্ডারের আসাসী অস্ত্রবাজ সন্ত্রাসী খুনি সাইফুল রাজ্যে ধস নেমে এসেছে। টাকার লোভীরা এখন তার পাশে নেই। আইনশৃঙ্খলা বাহিনী দীর্ঘ আট মাসেও তাকে গ্রেফতার করতে না পারায় অবশেষে মামলার বাদী ও স্বাক্ষীদের হাতে ঢাকায় ধরা পড়তে হয়েছে সাইফুলকে। সাইফুলের আটকের বিষয়টি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। এখনও আটকের একাধিক ভিডিও মোবাইলে মোবাইলে ঘুরছে। এই আসামী গ্রেফতারের বিয়ষটি শুধু ‘টপ অব দি কান্ট্রি নয়, টপ অব দি ওয়ার্ল্ডে, পরিণত হয়েছে। সৌদিআরব প্রবাসী বিশ্বনাথের কৃতিসন্তান বিশিষ্ট আওয়ামীলীগ নেতা নুর আছকির সাইফুলকে যারা ঢাকায় আটক করেছেন তাদেরকে পুরস্কৃত করবেন বলে সোস্যাল মিডিয়ায় জানিয়েছেন। ডাবল মার্ডারের আসামীকে যারা আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন এবং সাবলীজে শরিক হয়ে কাড়ি কাড়ি টাকা কামাই করেছেন, তারাও এখন সাইফুলের পাশে নেই।
এদিকে আজ ২৪ অক্টোবর রবিবার সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্যাট ৩নং আমলী আদালতের বিচারক আলমগীর হোসেন এর আদালতে স্কুলছাত্র সুমেল হত্যা মামলার আসামী সাইফুলের ভাই নজরুল আলম, সদর আলম এবং ওপর দুই আসামী সিরাজ উদ্দিন, আছকির মিয়া সুমেল হত্যা মামলায় আদালতে আত্মসম্পর্ণ করলে শুনানী শেষে আদালত এই চার আসামীকে জেলহাজতে পাঠানোর নিদের্শ দেন। এই তথ্য নিশ্চিত করেন বাদী পক্ষের সিনিয়র আইনজীবি এএসএম গফুর। বাদী পক্ষে শুনানীতে আরও অংশগ্রহণ করেছিলেন সিনিয়র আইনজীবি রেজাউল করীম ও একেএম সামিউল আলম। এই চার আসামী মহামান্য হাইকোর্ট আদালতে গত ১৫ সেপ্টেম্বর সাইফুলের সাথে চার সপ্তাহের মধ্যে চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্যাট আদালতে হাজির হওয়ার নিদের্শনা নিয়ে এসেছিলেন। কিন্তু ১২ অক্টোবরের মধ্যে নির্ধারিত সময়ে আদালতে সারেন্ডার না করে হাইকোর্টের নিদের্শনাকে অবজ্ঞা করে পলাতক হয়ে যান ।
আদালত প্রাঙ্গণে প্রতিবেদকের কথা হয় মামলার বাদী ইব্রাহিম আলী সিজিলের সাথে। সিজিল আবেগআপ্লোত হয়ে বলেন, বিনা কারনে সাইফুল ও তার অস্ত্রবাজ বাহিনী আমার কিশোর বাচ্চা স্কুলছাত্র সুমেলকে হত্যা করায় পুরো পরিবারটি তছনছ হয়ে গেছে। সুমেলের গুলিবিদ্ধ পিতা এখনও মানসিক ভারসাম্যহীন অবস্থায় আছেন। তার মা ছেলের জন্য দিনে রাতে বিলাপ করছেন। আত্মীয় স্বজনরা এখনও বাকরুদ্ধ। এত কিছুর পর আসামী গ্রেফতার না হওয়ায় জীবন মরনের ঝুকি নিয়েই খুনি সাইফুলকে আটকে খোদার কাছে শপথ করি। শেষ পর্যন্ত মহান আল্লাহর ইচছায় খুনি সাইফুলকে আমার হাতেই ধরা পড়তে হয়েছে। এখন আমরা মাননীয় প্রধানমন্ত্রীর নিকট অস্ত্রবাজ খুনি সাইফুল বাহিনীর ফাঁিস দাবী করছি।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *