বিশ্বনাথের উন্নয়নের স্বার্থে নৌকা মার্কার ভোট দিন

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রির্পোটারঃ সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি, সাবেক সাংসদ আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী বিশ্বনাথ পৌরসভাকে আধুনিক ও মডেল পৌরসভা নির্মাণে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়ন হলেও গত প্রায় ১০ বছর ধরে আওয়ামীলীগের এমপি না থাকায় আমরা উন্নয়ন বঞ্চিত রয়েছি।
সিলেট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড নাসির উদ্দিন খান নৌকার বিজয়ে ঐক্যের কোন বিকল্প নেই। সব ভেদাভেদ ভুলে ২ নভেম্বর নৌকার ভোট দিয়ে মেয়র প্রার্থী ফারুক কে নির্বাচিত করার জন্য ভোটারদের প্রতি আহবান জানান।
যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, রাজনীতির মূল লক্ষ্য হচ্ছে জনসেবা করা। বিশ্বনাথ পৌর এলাকায় গ্রামগুলো নানা সমস্যায় জর্জরিত। নৌকার প্রার্থী ফারুক আহমদ নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে বিশেষ বরাদ্ধ এনে বিশ^নাথ পৌরসভাকে একটি অত্যাধুনিক এলাকা গড়ে তোলা হবে।
তিনি ঐক্যবদ্ধভাবে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট আনতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
১৩ অক্টোবর বৃহস্পতিবার বিশ্বনাথ পৌরশহরের একটি কমিউনিটি সেন্টারে দীর্ঘ ৫ ঘন্টাব্যাপী এক বিশেষ বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান। যুগ্ম সম্পাদক মখদ্দুছ আলীর পরিচালনায় সূচীত অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আরিফুল উল্লাহ সিতাব।
বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড শাহ মোশাহিদ আলী, এড শাহ ফরিদ আহমদ, নাজনিন হোসেন, জেলা আওয়ামীলীগের এড আব্বাস উদ্দিন, এএইচএম ফিরোজ আলী, ছয়ফুল হক চেয়ারম্যান, আলমগীর হোসেন চেয়ারম্যান, আব্দুল আজিজ সুমন, মাহবুবুর রহমান লিলু, শামীম আহমদ, আব্দুল জলিল জালাল, আলতাব হোসেন, মহব্বত জাহান, আব্দুর রোশন চেরাগ আলী, মোহাম্মদ আলী মজনু, শংকর চন্দ্র ধর, ছোরাব আলী, হাবিবুর রহমান, আশিক আলী, আতিকুর রহমান, পার্থ সারতি দাশ পাপ্পু প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ফারুক আহমদ।
সভায় শাহ আসাদুজ্জামানকে আহবায়ক ও আব্দুল জলিল জালালকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট নৌকা প্রতিকের মেয়র পদপ্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। বিশেষ এ বর্ধিত সভায় বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *