বিশ্বনাথের আনা মিয়ার লাশ আসছে কালঃ পরিবারে শোকের মাতম

Uncategorized
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:: আনা মিয়ার মৃত্যুতে পরিবারে শোকের মাতম চলছে। আত্মীয় স্বজনদের বুক ফাটা আর্তনাদে এলাকার আকাশ বাতাস ভারী হয়ে উঠছে। বিশেষ করে অসহায় স্ত্রী রেহেনা বেগম, পুত্র, কন্যার কান্না দেখলে চোখে এমনিতে জল আসে। সবাই যেন বাকরূদ্ধ। পরিবারকে শান্ত দেয়ার ভাষা কারও নেই।
গত ১৮ ফেব্রুয়ারী শুক্রবার সন্ধায় লেবাননের একটি বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে আনা মিয়া (50) মৃতুবরণ করেন। কোম্পানীর মালিক বাংলাদেশ সময় রাত ১টায় আনা মিয়ার পরিবারকে ফোন দিয়ে তার মৃত্যুর খবর জানান। আনা মিয়ার ভাই তজম্মুল আলী জানান, শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একজন কর্মকর্তা তাকে ফোন করে জানান, ২ মার্চ বুধবার সকাল ৯টা ১৫ মিনিটের সময় একটি ফ্লাইটে আনা মিয়ার মরদেহ দেশে এসে পৌছবে। তারা যেন লাশবাহী গাড়ী নিয়ে যথাসময়ে উপস্থিত থাকেন। তিনি আরো জানান, বৃহস্পতিবার দুপুর ১১টায় গ্রামের বাড়ীতে আনা মিয়ার জানাজা অনুষ্ঠিত হবে।
আনা মিয়ার বাড়ী বিশ্বনাথ উপজেলার ৪নং রামপাশা ইউনিয়নের শ্রীপুর পশ্চিমপাড়া গ্রামে। পিতার নাম মৃত মোঃ ময়না মিয়া। তিনি পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। সংসারে আনা মিয়ার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। মেয়ে তাহমিনা জান্নাত ষষ্ঠ ও ছেলে রাহিম আহমদ দ্বিতীয় শ্রেণীতে পড়ে। দারিদ্র পরিবারের সন্তান আনা মিয়া একজন খুবই পরিশ্রমি লোক ছিলেন। ভাগ্য উন্নয়নের জন্য ২০১৩সালে লেবাননে গিয়েছিলেন। সেখানে একটি কোম্পানিতে চাকুরী করতেন। তার পাসপোট নং- EH 0284430


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *