বিয়ে না করেও নারী সহকর্মীকে তালাক  : স্কুলশিক্ষক কারাগারে

অপরাধ
শেয়ার করুন

ডাক ডেস্ক : স্ত্রীর সন্দেহ, স্কুলশিক্ষক স্বামীর সঙ্গে এক নারী সহকর্মীর সম্পর্ক আছে, বিষয়টি নিয়ে পরিবারে নিয়মিত ঝগড়াঝাটি হয়ে থাকে। ঝগড়া যখন চূড়ান্ত পর্যায়ে, তখন স্ত্রীকে শান্ত করতে একদিন নারী সহকর্মীকে অ্যাফিডেভিট করে তালাক দেন ওই শিক্ষক। এটি জানতে পেরে ভুক্তভোগী নারী তার পুরুষ সহকর্মীর বিরুদ্ধে আদালতে একটি মামলা করেছেন। তার অভিযোগ, ওই শিক্ষকের সঙ্গে তার বিয়েই হয়নি।

ঘটনাটি হবিগঞ্জ সদর উপজেলার। ভুক্তভোগী নারী ও ‘তালাক’ দেওয়া ব্যক্তি উপজেলার একটি বিদ্যালয়ের শিক্ষক।

পুলিশ জানায়, কয়েক মাস আগে স্কুলশিক্ষক আদালতে তার নারী সহকর্মীকে তালাক দেওয়া-সংক্রান্ত একটি অ্যাফিডেভিট করেন। কিন্তু বিয়ে না করেও তালাক দেওয়ার ঘটনার সত্যতা পেয়ে ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করেছে স্কুল কর্তৃপক্ষ।

এদিকে, অ্যাফিডেভিটের বিষয়টি জানতে পেরে ওই নারী তার পুরুষ সহকর্মীর বিরুদ্ধে প্রতারণার মামলা করেছেন। আদালত অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করতে হবিগঞ্জ সদর মডেল থানার পুলিশকে নির্দেশনা দেন। ওই মামলায় গত বৃহস্পতিবার রাতে ওই স্কুলশিক্ষককে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার শিক্ষকের স্ত্রী ও দুই সন্তান আছে। অন্যদিকে আদালতে মামলা করা নারী শিক্ষক বিধবা এবং তাঁর একটি মেয়ে আছে।

জানতে চাইলে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. বদিউজ্জামান আজ গণমাধ্যমকে বলেন, বিয়ে না করেও তালাক দেওয়ার ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। ওই শিক্ষকের সঙ্গে শিক্ষিকার বিয়েই হয়নি। স্ত্রীর সন্দেহ দূর করতেই ওই স্কুলশিক্ষক অ্যাফিডেভিট করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *