বিএনপির আন্দোলনের বেলুন ফিউজ হয়ে গেছে : তথ্যমন্ত্রী

রাজনীতি সারাদেশ
শেয়ার করুন

ডাক ডেক্স : তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি অনেক আন্দোলনের কথা বলেছে, আন্দোলনের নামে বেলুন ফোলানো হয়েছে, সেই বেলুন এখন ফিউজ হয়েছে। বিদেশিদের কাছে ধর্না দিয়েও লাভ হয়নি। রাজনীতির নামে মানুষ পোড়ালে পুলিশ তার আইন অনুযায়ী কাজ করবে।

শনিবার (১৯ আগস্ট) দুপুরে রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে বঙ্গুবন্ধ শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তথ্যমন্ত্রী।

তিনি বলেন, দেশের উন্নয়ন প্রচেষ্টাকে বাধাগ্রস্থ করতে অনেকে কাজ করেছে। তবে এই বাধা অতিক্রম করে এগিয়ে যেতে সাহায্য করেছে পুলিশ বাহিনী। এ সময় জঙ্গি দমনে বাংলাদেশ সফল দাবি করে মন্ত্রী বলেন, জঙ্গি নির্মূল করতে না পারলেও দমনে সক্ষম হয়েছে পুলিশ। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে কেউ বাধাগ্রস্ত করার চেষ্টা করল কঠোরভাবে মোকাবেলা করা হবে বলেও জানান তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, চীন ১৯৭৫ এর আগে আমাদের স্বীকৃতি দেয়নি। এদেশের উন্নয়ন যাত্রা বাধাগ্রস্ত করতে অনেক বাধা দেয়া হয়েছে। তবে, পুলিশ বাহিনী সাহসিকতার সঙ্গে কাজ করছে। জঙ্গি একেবারে নির্মূল করতে পারিনি তবে জঙ্গি দমনে সফল। অনেক আন্দোলনের কথা বলা হয়েছে, বেলুন ফোলানো হয়েছে, সেই বেলুন এখন ফিউজ হয়েছে। বিদেশিদের কাছে ধর্না দিয়েও লাভ হয়নি। রাজনীতির নামে মানুষ পোড়ালে পুলিশ তার আইন অনুযায়ী কাজ করবে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *