প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালনে সিলেটে নেতাকর্মীদের ঢল

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রির্পোটারঃ সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, রাজপথের সকল অপশক্তি মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ উন্নত রাষ্ট্র গঠনে বদ্ধপরিকর। তার ৭৬তম জন্মদিনে আমরা মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করছি যে, তিনি নির্বাসিত জীবন যাপন শেষে ফিরে এসে বাংলার মানুষের মুখে হাঁিস ফুটিয়েছেন। আওয়ামীলীগ এদেশের মানুষের অধিকার আদায়ে সবসময় রাজপথে ছিল এবং থাকবে। ষড়যন্ত্রকারী ও স্বাধীনতা বিরোধীদের রাজপথে মোকাবেলা করেই পূণরায় নির্বাচনে আওয়ামীলীগ বিজয়ী হবে।
সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান বলেছেন, আওয়ামীলীগের জন্ম আন্দোলন সংগ্রাম ও মানুষের অধিকার আদায়ের জন্যই প্রতিষ্ঠা হয়েছিল। সুতরাং কোন দলের হুমকি ধামকিতে আওয়ামীলীগ পরোয়া করে না। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশে^ সুনাম অর্জন করেছে এবং ২০৪১সালের মধ্যে শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ উন্নত রাষ্ট্র গঠন হবে। আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীকে সজাগ দৃষ্টি রেখে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে।
২৮ সেপ্টেম্বর বুধবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্ম দিনে সিলেট জেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত র‌্যালী, আলোচনা সভা, কেক কাটা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। র‌্যালী পরবর্তী আলোচনা সভায় নেতৃবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন।
দুপুর ১২টায় সিলেট রেজিষ্ট্রারী মাঠ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে আলোচনা সভা করে শেষ হয়। র‌্যালীতে শুভ শুভ শুভদিন, শেখ হাসিনার জন্মদিন, শেখ হাসিনার জন্য, বাংলাদেশ ধন্য, শ্লোগানে শ্লোগানে সিলেট শহর প্রকম্পিত হয়। আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাতীলীগ, কৃষকলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
এদিকে, সন্ধায় বিশ^নাথ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি, সাবেক সাংসদ আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী। তিনি তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের প্রশংসা করে তাঁর সুস্থতা ও দীঘায়ু কামনা করেন। পরে তিনি উপজেলা নেতৃবৃন্দকে নিয়ে কেক কাটেন। শাহ আসাদুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ফারুক আহমদ, সমছু মিয়া, মাহবুবুর রহমান লিলু, আব্দুল জলিল জালাল, আলতাব হোসেন।
উপস্থিত ছিলেন- ইরন মিয়া, মোহাম্মদ আসাদুজ্জামান, আবুল কালাম জুয়েল, সাহিদুল ইসলাম সাহিদ, সিরাজুল ইসলাম সিরাজ ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এদিকে বিশ^নাথ উপজেলা ছাত্রলীগ এক বণাঢ্য র‌্যালী বের করে। র‌্যালীটি বিশ^নাথ পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এক পথসভায় মিলিত হয়। এতে বক্তব্য রাখেন পার্থ সারতি দাশ পাপ্পু, রুহেল খান, হুমায়ুন রশীদ, গোলাম মাওলা, সোহেল আহমদ, তারেক আহমদ, মাহফুজুর রহমান সালমান, মাহবুব আলম, জুবায়ের আহমদ, আফসার আহমদ, রাজিব আহমদ, সোহানুর রহমান, আব্দুল মুক্তাদির, নজরুল ইসলাম প্রমুখ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *