প্রধানমন্ত্রীর ভেকসিন হিরো পূরস্কার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের সাফল্য

Uncategorized
শেয়ার করুন

ডাক ডেক্স : মন্ত্রী পরিষদ বিভাগের উপ-সচিব আব্দুল ওয়াদুদ চৌধুরী বলেছেন, পরিবার পরিকল্পনা বিভাগের কার্যক্রম শুধু দেশে নয়, সমগ্র বিশ্বে প্রসংশিত হচ্ছে। বাংলাদেশের উন্নয়ন এখন অপ্রতিরোধ্য। স্বাস্থ্য, শিক্ষা ও জনসংখ্যা নিয়ন্ত্রনে বাংলাদেশ অনেক সুনাম অর্জন করেছে। মাননীয় প্রধানমন্ত্রী ভেকসিন হিরো পুরস্কার পাওয়া মানে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কাজের বিরাট সাফল্য।
মঙ্গলবার বিকেল ৩টায় বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারি সমিতি সিলেট জেলা ও বিশ্বনাথ উপজেলা শাখার নেতৃবৃন্দ তার সাথে বিশ্বনাথ উপজেলার অলংকারি ইউনিয়নের মুনসির গঁাও গ্রামে এক সৌজন্য স্বাক্ষাতকালে উপরোক্ত কথা বলেন। নেতৃবৃন্দ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারিদের কাজের বিভিন্ন দিক তার কাছে তোলে ধরেন এবং তিনি দীর্ঘ সময় দৈয্য সহকারে বক্তব্য শুনেন।
কর্মচারিরা জানান, একটি পরিপত্রের মাধ্যমে পরিবার কল্যাণ সহকারিদের ১৭তম গ্রেড করায় সারা দেশে অসন্তোষ সৃষ্টি করে কর্মচারিদের মনোবল ভেঙ্গে দেয়া হয়েছে। তারা নিয়োগবিধি বাস্তবায়নে ও গ্রেড পরিবর্তনে তার সহায়তা কামনা করেন। সচিব তাদের কথা শুনে সাধ্যমত সহযোগিতার আশ্বাস প্রদান করেন। নেতৃবৃন্দ ফুল দিয়ে সচিবকে শুভেচ্ছা জানান।
সৌজন্য স্বাক্ষাতে অংশ গ্রহন করেন, পরিবার পরিকল্পনা পরিদর্শক মো: আব্বাস আলী, এ এইচ এম ফিরোজ আলী, জাহির আহমদ, সজিব এস চৌধুরী, পরিবার কল্যাণ সহকারি বিনা চক্রবতি, সুমিতা শিংহ, প্রতিমা রাণী পাল, রিপা বিশ্বাস, শিরিয়া বেগম, সবিতা রাণী চন্দ্র, খুসবা বেগম, ফারহানা আক্তার পান্না।
এসময় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, আ’লীগ নেতা রশির আহমদ, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সিতার মিয়া, যুবলীগ নেতা শাহ আলম খোকন, রুহেল খান, নাঈম আহমদ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *