প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ত্রাণ পেলেন বিশ্বনাথের প্রায় সাড়ে ৩হাজার ভানবাসি

বিশ্বনাথ রাজনীতি সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক ::সিলেটের বিশ্বনাথে ‘অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে’ সৃষ্ট বন্যায় পানিবন্দি হয়ে পড়া উপজেলার প্রায় সাড়ে ৩হাজার বন্যার্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ত্রাণ বিতরণ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি। রোববার (১৬ জুন) দিন ব‌্যাপী পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন’র ক্ষতিগ্রস্থদের মাঝে ১০কেজি করে চাল, খাবার স্যালাইন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়।

পৃথক পৃথক অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশনায় বন্যার্ত মানুষের ঘরে ঘরে ঈদের আনন্দ ফুটিয়ে তুলতেই দেওয়া হচ্ছে প্রধানমন্ত্রীর ওই ঈদ উপহার। সামাজিক ও অর্থনৈতিকভাবে বাঙালীদের নিরাপদ রাখতে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অথচ মুখে লম্বা-লম্বা কথা বলা বিএনপি-জামায়াত চক্র বন্যার্ত মানুষের পাশে না দাঁড়িয়ে, নিজেরা কিভাবে আনন্দে থাকবে তা নিয়েই ব্যস্থ রয়েছে। আর নির্বাচন এলেই তারা ক্ষমতার লোভে মানুষের ‘ঈমান’ ক্রয় করতে পায়তারা শুরু করে। তাই বন্যার্ত মানুষ যাতে কষ্ঠের মধ্যে না থাকেন, সেদিকে লক্ষ্য রেখে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকে এগিয়ে আসতে হবে।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, কার্যনির্বাহী সদস্য এএইচএম ফিরুজ আলী, সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন কাদের, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রজেশ চন্দ্র দাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির ইমাম উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, কার্যনির্বাহী সদস্য আফরোজ বক্স খোকন, কাউন্সিলর রফিক হাসান।

লামাকাজী অনুষ্টানে সভাপতি ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পুলক ভট্টাচার্য্য, পরিচালনা করেন, সাধারণ সম্পাদক অরবিন্দু পাল, খাজাঞ্চী ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর, পরিচালনা করেন, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, রামপাশায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, পরিচালনা করেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুহেল আহমদ মুন্না, দেওকলসে ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিনের পরিচালনা করেন সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রুপন, পৌরসভায় পৌর আওয়ামীলীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, পরিচালনা করেন, যুগ্ম আহবায়ক আলতাব হোসেন ও মহব্বত আলী জাহান। অনুষ্টানে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *