পুলিশে বড় রদবদল

জাতীয় সারাদেশ সিলেট
শেয়ার করুন

অনলাইন ডেস্ক :: বড় রদবদল করা হয়েছে পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান, অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি)। দুটি আলাদা প্রজ্ঞাপনের মাধ্যমে একযোগে ৪১ পুলিশ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখা থেকে জারি করা হয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন।

প্রজ্ঞাপনে বলা হয়, পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধানের দায়িত্ব থেকে সরিয়ে মো. মনিরুল ইসলামকে পুলিশ অধিদফতরে সংযুক্ত করা হয়েছে, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধান মোহাম্মদ আলী মিয়াকেও পুলিশ অধিদফতরে সংযুক্ত করা হয়েছে।

এছাড়া ঢাকা পুলিশ অধিদফতরের অতিরিক্ত আইজি তওফিক মাহবুব চৌধুরীকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন, ঢাকা সিআইডির অতিরিক্ত আইজি মোহাম্মদ আলী মিয়াকে পুলিশ অধিদফতরের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক, পুলিশ অধিদফতরের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আনোয়ার হোসেনকে খাগড়াছড়ির অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক এপিবিএন ও বিশেষায়িত ট্রেনিং সেন্টার, পুলিশ অধিদফতরের অতিরিক্ত ডিআইজি এ এফ এম আনজুমান কালামকে অপরাধ তদন্ত বিভাগের অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক।

এছাড়াও সিআইডির অতিরিক্ত ডিআইজি মো. কামরুল আহসানকে পুলিশ অধিদফতরের অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক, চট্টগ্রাম আরআরএফ-এর কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) শাহজাদা মো. আসাদুজ্জামানকে পুলিশ অধিদফতরের অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক, খুলনা ৩ এপিবিএনের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মো. মাসুদ করিমকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার, বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিআইজি) হাসান মো. শওকত আলীকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার, সিলেট ৭ এপিবিএনের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মো. ফরিদুল ইসলামকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সৈয়দ হারুন অর রশীদকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *