পদত্যাগ করলেন হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান

রাজনীতি হবিগঞ্জ
শেয়ার করুন

অনলাইন ডেস্ক :: হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তার পদত্যাগ করেছেন। আজ মঙ্গলবার স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবর মেইলে এ পদত্যাগপত্র পাঠান বলে জানা গেছে। তিনি ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পদত্যাগের পর থেকে আত্মগোপনে রয়েছেন।

আলেয়া আক্তার হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবু জাহিরের স্ত্রী এবং জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা নূরুল আমিন ওসমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমি বিষয়টি শোনার পর জেলা পরিষদের চেয়ারম্যান আলেয়া আক্তারের সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে জানান, অসুস্থতার কারণে তিনি পদত্যাগ করেছেন। উন্নত চিকিৎসার জন্য তিনি সিঙ্গাপুরে যাবেন।’

সূত্রে জানা যায়, পদত্যাগপত্রে তিনি উল্লেখ করেছেন,  গত ৪ এপ্রিল থেকে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছি। কিন্তু বর্তমানে শারীরিক অসুস্থতার কারণে দায়িত্ব পালন করতে পারছি না।  তাই আজ (মঙ্গলবার) থেকে আমি জেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলাম।

এ ব্যাপারে জানতে আলেয়া আক্তারের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

হবিগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী মো. নুরুল ইসলাম বলেন, ‘পদত্যাগের বিষয়টি শুধু মন্ত্রণালয় জানে। আমি লোকমুখে এবং সামাজিক যোগাযোগমাধ্যমে জেনেছি।’


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *