নারীদের কথা কাটাকাটি নিয়ে দিরাইয়ে গোলাগুলি, নিহত ১

অপরাধ সুনামগঞ্জ
শেয়ার করুন

ডাক ডেস্ক : সুনামগঞ্জের দিরাই উপজেলার পুকিডর গ্রামে নারীদের মধ্যে কথা কাটাকাটির জের ধরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে দুলাল মিয়া (৩০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সে উপজেলার জগদল ইউনিয়নের পুকিডর গ্রামের বাসিন্দা মৃত আলীম উদ্দিনের ছেলে। এই ঘটনায় কম পক্ষে ৩৫ জন আহত হয়েছে বলে জানা গেছে।

বুধবার (২৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আরজু খাঁ ও হোসেন খাঁয়ের লোকদের মধ্যে এই সংঘর্ষ হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুক্তাদির হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আরজু খাঁন ও হোসেন খাঁয়ের মধ্যে জমিজামা নিয়ে দ্বন্দ্ব তৈরি হয়। বুধবার সকালের দিকে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এরপর উভয়পক্ষের লোকজনই বন্দুক নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে দুইপক্ষের গোলাগুলিতে গ্রামে আতঙ্ক সৃষ্টি হয়। এ সময় গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হন এবং আহত হয়েছেন অন্তত ৩৫ জন ।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুক্তাদির হোসেন জানান, খবরে পেয়ে পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে এবং হত্যাকারী পলাতক রয়েছে। নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ সুরতহালের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *