দেশের সমস্ত টাকা শেখ হাসিনা সরকার ও তার দোসররা লুট করে নিয়ে গেছে : বিশ্বনাথে লুনা

বিশ্বনাথ রাজনীতি
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলীর সহধর্মিণী তাহসিনা রুশদীর লুনা বলেছেন, ‘পতনের ক’দিন আগেও বলেছিল, ‘হাসিনা পালায় না’। কিন্তু এখন তিনি পালিয়ে গেছেন। শুধু তিনি নন, পালিয়েছে তার সহযোগি বড় বড় নেতারাও। অনেকে পালাতে গিয়ে ধরাও পড়েছে। আপনারা দেখেছেন, আওয়ামী লীগ এমপি ও নেতারা দুর্নীতি করে কি পরিমান টাকা জমিয়েছে। আজকে মানুষের জীবন ধারণে নাভিশ্বাস উঠেছে। প্রত্যেকটা প্রতিষ্ঠান খালি হয়ে গেছে। টাকা নাই। সমস্ত টাকা হাসিনা সরকার ও তার দোসররা লুট করে নিয়ে গেছে।

আজ বুধবার বিকেলে বিশ্বনাথ পৌরশহরের বিশ্বনাথ উপজেলা ও পৌর যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। খালেদা জিয়ার কারামুক্তি, গণতন্ত্র প্রতিষ্ঠায় তারেক রহমানের ভূমিকা ও বিএনপির নেতা ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলীকে ফিরিয়ে দেয়ার দাবীতে অনুষ্ঠিত গণসমাবেশে তিনি আরও বলেন, ‘গুমের সাথে যারা জড়িত ছিল তাদের নাম এসেছে। এম. ইলিয়াস আলীসহ সারা বাংলাদেশের বিএনপির যতো নেতাকর্মীকে গুম করা হয়েছিল, সমস্ত গুমের সাথে জড়িত ছিলো জিয়াউল হাসান। তাকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু দু:খের বিষয় তার কাছ থেকে সরকার কোন তথ্য বের করতে পারে নাই। আমরা ইলিয়াস আলীকে সুস্থ অবস্থায় ফেরত চাই। তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি চাই এসব ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের।

উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক সামছুল ইসলামের সভাপতিত্বে ও পরিচালনায় পৌর যুবদলের আহবায়ক শাহ আমির উদ্দিন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন, পৌর স্বেচ্চাসেবক দলের সদস্য সচিব আহমেদ দুলাল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ফাহিম আহমদ ও পৌর ছাত্রদলের সদস্য সচিব জাকির হোসেন ইমনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত গণসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. গৌছ আলী, পৌর বিএনপির সভাপতি হাজী আব্দুল হাই, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. লিলু মিয়া, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সামসুল ইসলাম, উপজেলা বিএনপির সহ-সভাপতি ডা. মাহবুব আলম জহির ও যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সম্পাদক গোলজার খান। আরও বক্তব্য রাখেন উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মুসলিম আলী, তানিম আহমদ, গোবিন্দ মালাকার, সদস্য রুমেল আলী, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক শাহজাহান আলী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নূরুজ্জামান, তাজ উদ্দিন আহমদ কিনু, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এম এ গণি, আরশ আলী, উপজলা ছাত্রদলের আহবায়ক হুসাইন আহমেদ প্রবেল, পৌর ছাত্রদলের আহবায়ক ফখরুল ইসলাম রেজা, যুগ্ম আহবায়ক বকুল আহমদ, উপজেলা ছাত্রদলের সদস্য আব্দুল কাইয়ুম, নূর উদ্দন সামির, শাহ টিপু, বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান মামুন, সদস্য সচিব রাসেল আলী প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন পৌর যুবদলের সদস্য ওয়াসিম উদ্দিন। এসময় অনুষ্ঠানে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *