দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান সফলে কৃতজ্ঞতা প্রকাশ

জাতীয় বিশ্বনাথ সিলেট
শেয়ার করুন

অনলাইন প্রতিবেদনঃ যুক্তরাজ্যস্থ লন্ডনে শহরে (২১৪ জুবিলী স্টীটে) সম্প্রতি সূবর্ণ জয়ন্তী উদযাপন পরিষদের উদ্যোগে এক আলোচনা সভা প্রাক্তন ছাত্র মাসুক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিগত ২১শে জানুয়ারি ২০২৩ইং বিশ^নাথ উপজেলার দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের বাংলাদেশে অনুষ্ঠিতব্য সূবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের বিশদ আলোচনা করে সকলের মতামতের ভিত্তিতে বিভিন্ন গুরুত্বপুর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের নামাজের স্থান নির্মান করে শিক্ষার্থীদের নামাজের সুব্যবস্থার করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
পরবর্তীতে লন্ডনে একটি পূর্ণমিলনী অনুষ্টান করার জন্য উপস্থিত সবাই একমত পোষণ করে তারিখ ও স্থান নির্ধারণ করে যথা সময়ে জানানো হবে।
বক্তব্য রাখেন সর্ব জনাব মুকিত খান,আব্দুল হক, আজম খান,সানুর খান, মিরজাহান, আব্দুর রকিব, বাদশা মিয়া,শামীম আহমেদ, ফারুক আহমেদ, রেজওয়ান খান, কাউন্সিলর আয়াছ মিয়া,আবুল বশর, শামীম আহমেদ।
অনুষ্টানে উপস্থিত হতে না পারায় অপারগতা প্রকাশ করেন, মশাহিদ আলী,ছমির আলী,হাবিবুর রহমান,ফয়সল, আব্দুল হান্নান,ই্ফতেখার, জাকারিয়া চৌধুরী, ইফতেখার হোসেন, রাসেল খান,আফজাল,কাইয়ূম, নিজাম,বাছির খান,গিয়াস উদ্দিন,সৈয়দ ফয়সল , সৈয়দ হুমায়ূন, সৈয়দ মশাহিদ ,শাহ আলম ,সাদেক আলী ,সিলিক উদ্দিন ,সাদেকুর রহমান, মিনহাজ, হান্নান ,আরো অনেকে। পরিশেষে দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের সকল শিক্ষার্থী ও অভিভাবকদের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান সুন্দরভাবে সফল করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *