দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট হলিচাইল্ড স্কুল শাখার বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন

ইসলাম বিশ্বনাথ
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট আশুগঞ্জ হলিচাইল্ড স্কুল সাপ্তাহিক শাখা কেন্দ্রের পুরুস্কার বিতরন ও শিক্ষক শিক্ষার্থীদের বিদাযী সংবর্ধনা অনুষ্ঠার শুক্রবার (১২ জানুয়ারি) সকালে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব‌্যে বিশিষ্ট শিক্ষনুরাগী, সমাজ সেবক যুক্তরাজ‌্য প্রবাসি হাজী সবুর আলি বলেন, আল্লামা ফুলতলী (র.) একজন বিখ‌্যাত ওলি ছিলেন। তাঁর প্রতিষ্ঠিত দারুল ক্বিরাতের ওসিলায় বিশ্বের মুসলমানরা সহি শুদ্ভভাবে মহা গ্রন্থ আল কোরআন শিখতে পারছে। এরই ধারাবাহিকতায় আশুগঞ্জ বাজারে সপ্তাহিক দারুল ক্বিরাত শিক্ষা পরিচালনা হচ্ছে। আমি যতদিন চেছে থাকব এই দারুল কিরাতের খেদমত করে যাব। পাশাপাশি সবার সহযোগীতা থাকলে এই কেন্দ্রটি আরো এগিয়ে যাবে। তাই দেশ বিদেশে থাকা সকলকে কোরআনের খেদমতে এগিয়ে আসার আহবান জানান তিনি।

অত্র শাখার প্রধান কারী মাও. আমিনুর ইসলামের সভাপতিত্বে ও মাও. মোহাম্মদ তাহির আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব‌্য রাখেন রামপাশা ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস‌্য জামাল আহমদ, হলিচাইল্ড স্কুলের ব‌্যবস্থাপনা পরিচালক আতিকুর রহমান আতিক। এসময় উপস্থিত ছিলেন মোঃ কাওছার আহমদ, শাখার সম্মানিত উস্তাদ মাওলানা ফরিদ উদ্দীন, হাফিজ জুনেদ আহমদ, কারী আরিফ আহমদ, কারী মারুওয়ান আহমদ,কারীয়া শাহেদা বেগমসহ আর বিশিষ্ট ব্যক্তিবর্গ।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *