দক্ষিণ সুরমার লালা বাজারে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথের দুই মহিলাসহ নিহত-৩ : আহত-১

Uncategorized
শেয়ার করুন

স্টাফ রিপোর্টার : সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমা লালাবাজারে সড়ক দুর্ঘটনায় বিশ্বনাথে দুই মহিলা নিহত হয়েছেন। তাদের বাড়ি বিশ্বনাথ উপজেলার পূর্ব চানশী কাপন গ্রামের ডা. চেরাগ আলীর স্ত্রী রাহেলা বেগম (৫০) ও তার মেয়ে কামরুন্নাহার শিপা (২২) এবং ওসমানীনগর উপজেলার নিজ কুরুয়া গ্রামের অটোরিক্সার চালক শামিম মিয়া (৩৫)। বুধবার (৩১ মার্চ) বিকেল সাড়ে ৪টায় দক্ষিণ সুরমার লালাবাজার স্কুল এন্ড কলেজের সামনে এ ঘটনা ঘটে।
জানা যায়, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা এক্সপ্রেসের একটি বাস সিলেট আসার পথে লালাবাজার স্কুল এন্ড কলেজের সামনে আসা মাত্র একটি সিএনজি অটোরিক্সাকে পেছন থেকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ দুই যাত্রী নিহত হন। এতে অটোরিক্সার আরো ১যাত্রী গুরুত্বর আহত হন।
খবর পেয়ে দক্ষিণ সুমরা থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে। দুর্ঘটনার সময় গুরুতর আহত আরো তিনজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
দক্ষিণ সুরমা থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে ইনকিলাবকে বলেন, হবিগঞ্জ এক্সপ্রেসের গাড়ির ধাক্কায় সিএনজি অটোরিক্সার ড্রাইভারসহ আরো দুই মহিলা নিহত হয়েছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *