ঢাকার কাকরাইলে পুলিশ বক্সে আগুন

অপরাধ ঢাকা রাজনীতি সারাদেশ
শেয়ার করুন

ডাক ডেস্ক : ঢাকার কাকরাইলের ট্রাফিক পুলিশ বক্সে আগুন দিয়েছে দূবৃত্তরা। শনিবার (২৮ অক্টোবর) দুপুর সোয়া একটার দিকে এই ঘটনা ঘটে=

এর আগে কাকরাইল মোড়ে বিএনপির নেতাকর্মী ও পুলিশের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও কাঁদানে গ্যাসের শেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। বেলা ১টার কিছু আগে এ ঘটনা শুরু হয়। এরপর পুলিশ বিএনপি নেতাকর্মীদের দিকে কাঁদানে গ্যাসের শেল ছুড়ে মারতে শুরু করে।

এদিকে দুপুর ১টায় আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে প্রথম সংঘর্ষ শুরু হয় কাকরাইলে। পরে এই সংঘর্ষের আতঙ্ক ছড়িয়ে পড়ে নাইটেঙ্গেল মোড়সহ আশপাশের এলাকায়। একপর্যায়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে ত্রিমুখী সংঘর্ষ শুরু হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে কাকরাইলে আসে অন্তত ৪ প্লাটুন বিজিবি সদস্য।

এর আগে দুপুর সোয়া ১২টার দিকে কাকরাইল মসজিদের সামনে আওয়ামী লীগের নেতাকর্মীদের বহনকারী একটি বাস ও দুটি পিক-আপে হামলা হয়। বিএনপি নেতাকর্মীরা এই হামলা করেছেন বলে অভিযোগ করে আওয়ামী লীগ।

হামলাকারীরা বাসটি ভাঙচুর করেন। ঘটনাস্থলে থাকা এক ব্যক্তি জানান, হামলা শুরু হলে বাস ও পিকআপ থেকে নেমে দৌড়ে স্থান ত্যাগ করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। ওই সময় তাদের লাঠি হাতে ধাওয়া দেন বিএনপির কর্মীরা। সেখানে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। উপস্থিত পুলিশ সদস্যরা বিএনপির কর্মীদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *