ডাবল মার্ডারের আসামী সাইফুল এখন বিশ্বনাথ থানায়

Uncategorized
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: বিশ্বনাথের চাঞ্চল্যকর ডাবল মার্ডারের আসামী সাইফুল এখন বিশ্বনাথ থানা পুলিশের হেফাজতে রয়েছে।আজ সকাল অনুমান ৯ টার সময় ঢাকা থেকে থানায় নিয়ে আসা হয় তাকে ।সাইফুলকে বিশ্বনাথ নিয়ে আসার সংবাদে সকাল থেকে অনেক লোক তাকে দেখার জন্য থানায় ভীর করেন। বৃহস্পতিবার ঢাকার সেগুনবাগিচা এলাকায় থেকে রমুনা থানা পুলিশের সহায়তায় বাদী পক্ষ সাইফুল কে আটকের খবর দেশবিদেশ ছড়িয়ে পড়ে।

সাইফুলের আটকের একাধিক প্রতিবেদন জন প্রিয় অনলাই পোটাল বিশ্বনাথের ডাক টোয়েন্টিফোর ডটকমে প্রকাশিত হলে ভোর পর্যন্ত দেশবিদেশ অনেকই ঘটনার সত্যতা জানতে চান।

কেউ কেউ বলেছেন সাইফুল গ্রেফতার হলেও রমনা থানা থেকে ছাড়িয়ে নেওয়া হবে ।আবার কেউ কেউ বলছেন সাইফুলের অস্রবাজ বাহিনী রাস্তা থেকে থাকে ছিনিয়ে নিতে পারে।

বিদেশ থেকে ফোন করে দুই তিন জন লোক বিশ্বনাথের ডাক টোয়েন্টিফোর ডটকমে এর সম্পাদকে দেখে নেওয়ার ও হুমকি দেওয়া হয়।চাওধানী হাওয়র ইউকে কমিটির উন্নতম নেতা শেখ মহব্বত শেখ জানিয়েছেন ,সাইফুল গ্রেফতার হওয়ায় বাঙালি কমিটিতে আনন্দের বন্যা বয়েছে ।

বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগ এর উন্যতম সদস্য চাওধানী হাওর রক্ষা পরিষদের আহবায়ক আবুল কালাম জানান সাইফুল একজন ঠান্ডা মাথার খুনী যে ,তার বাস্তব প্রমাণ হচ্ছে গ্রেফতারের পর থেকে বিশ্বনাথ আসা পর্যন্ত
স্বভাবিক ছিল,তার চেহারায় কোন টেনশন দেখা যায়নি।

বাদী পক্ষ ও পুলিশের সাথে হাসিখুশি করে প্রায় ৮ ঘন্টা সময় পর্যন্ত বিশ্বনাথ পযন্ত আসে।এই সময় তার চেহারা একবার ও মলিনতা দেখা যায়নি।

কেউ ছবি তুলতে চাইলে সাইফুল খুশিমনে বলতে থাকে আরেক টি ছবি তুলেন।আমাকে আর নাও পেতে পারেন।

বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান সাইফুলকে বিশ্বনাথ থানায় নিয়ে আসার কথা স্বীকার করে বলেন , আসামী কে দেখতে খুব শান্ত সৃষ্টি মনে হচ্ছে।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *