ডাচ বাংলা ব্যংকের বুথে টাকা চুরি :  প্রতিষ্ঠানের এক কর্মকর্তা গ্রেফতার

অপরাধ সিলেট
শেয়ার করুন

ডাক ডেস্ক : সিলেটে ডাচ বাংলা ব্যংকের বুথে টকা চুরির ঘটনায় শুক্রবার দুপুরে আলবাব হোসেন বুথে টাকা সরবরাহকারী প্রতিষ্ঠান সিকিউরেক্স প্রাইভেট কোম্পানি লিমিটেডের এটিএম অফিসারকে  গ্রেফতার করেছে পুলিশ।  তিনি বুথে চুরির ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভূক্ত আসামি

শুক্রবার দুপুরে তাকে নগরের শিবগঞ্জ এলাকা থেকে গ্রফতার করা হয়।

আলবাবকে জিজ্ঞাসাবাদ ও বিস্তারিত তদন্ত শেষে ঘটনার রহস্য জানা যাবে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ। সিসিটিভি ঢুটেজ দেখে এ ঘটনায় অন্যদের গ্রেপ্তারেরএচষ্টা চলছে বলেও জানান তিনি।

এরআগে শুক্রবার সকালে নগরের সুবিদবাজারের ডাচ বাংলা ব্যাংকের বুথ থেকে ২৬ লাখ ৩২ হাজার টাকা চুরির অভিযোগে বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের হয়।

বুথে টাকা সরবরাহের কেম্পানী সিকিউরেক্স প্রাইভেট লিমিটেড সিলেটের এটিএম ইনচার্জ সন্দিপ দাস বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় সিকিউরেক্স কোম্পানির দুই এটিএম অফিসারকে আসামি করা হয়।

মামলার বরাত দিয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ জানান, গত ২৭ অক্টোবর বুথে টাকা আপলোড করা হয়। কিন্তু ৩০ তারিখ বুথে ২৬ লাখ ৩২ হাজার টাকা গড়মিল দেখা যায়। পরে সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় ২৮ অক্টোবর রাত ১১টা ৫৫ থেকে ১২টা ১৫ মিনিটের মধ্যে মাথায় কালো ক্যাপ, মুখে মাস্ক  পরে ২-৩ জন ব্যক্তি ব্যাংকের বুথের ভোল্ট খুলে টাকা চুরি করে নিয়ে যায়।

চুরির সাথে অজ্ঞাতনামা ২/৩ জনসহ কোম্পানির এটিএম অফিসার আলবাব হোসেন ও আমিনুল হক ঘটনার সাথে জড়িত আছেন বলে মামলায় উল্লেখ করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *