জেলা আওয়ামীলীগ নেতা ফারুক আহমদের পিতার দাফন সম্পন্নঃ শোক প্রকাশ

Uncategorized
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:: সিলেট জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদের পিতা কালিঘাটের বিশিষ্ট ব্যবসায়ী দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়নের রাজিবাড়ী লালার গাও নিবাসী হাজী ইছহাক মিয়া ইন্তেকাল করেছেন। ইন্না…………..রাজিউন। মৃত্যুকালে তিনির বয়স হয়েছিল ৮৫ বছর এবং স্ত্রী, ৩ ছেলে, ৪ মেয়ে, নাতি, নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুম হাজী ইছহাক মিয়া জানাযার নামাজে সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন, সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, হাজী রইছ আলী, মরহুমের পরিবারের পক্ষ থেকে হাজী ফারুক আহমদ, ফালাখুজ্জামান চৌধুরী জগলু, এডভোকেট শামীম আহমদ, খায়রুল আফিয়ান চৌধুরী, সিতার মিয়া সহ বিভিন্ন রাজনৈতিক,ব্যবসায়ী,জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন শ্রেনী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে, বিশিষ্ট ব্যবসায়ী হাজী ইছহাক মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক ও কলামিষ্ট এএইচএম ফিরোজ আলী এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য যুবলীগ নেতা সিতার মিয়া। এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, হাজী ইছহাক মিয়া একজন স্বচ্ছ ব্যক্তি ছিলেন। তিনি ব্যবসায়ী হিসেবে সর্ব মহলের কাছে পরিচিত। তার মৃত্যুতে সিলেট তথা দক্ষিণ সুরমায় যে শুন্যতা সৃষ্টি হয়েছে, তা সহজে পূরনীয় নয়। আমরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *