জামিন না দেওয়ায় বিচারকের উপর আসামির জুতা নিক্ষেপ  

অপরাধ চট্টগ্রাম
শেয়ার করুন

ডাক ডেস্ক : চট্টগ্রামে আদালতের এক বিচারককে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করেছে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার এক আসামি। মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা ১২টার দিকে চট্টগ্রামের সাইবার ট্রাইবুনাল আদালতের এজলাসে ঘটনা ঘটে। 

আদালতে জামিন শুনানির সময় আসামি মনির খান মাইকেলের (৩২) বিচারকার্য শুরু হলে বিচারককে লক্ষ্য করে পরপর দুটি জুতা নিক্ষেপ করেন তিনি। তাৎক্ষণিকভাবে পুলিশ তাকে নিবৃত্ত করে। এর আগে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে তাকে আদালতে আনা হয়। চট্টগ্রামের সাইবার ট্রাইবুনাল আদালতের রাষ্ট্রপক্ষের কৌঁসুলি অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন,’বিচারক এজলাসে বসার সঙ্গে সঙ্গে বিচারককে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করে আসামি। বিষয়ে পুলিশ বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে।

আদালতের তথ্যমতে, জাতির জনক মুক্তিযুদ্ধ নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগে ২০২১ সালের ২২ জানুয়ারি ব্রাহ্মণিবাড়িয়ার নাসিরনগর থানায় পুলিশ উপপরিদর্শক তপু সাহা বাদি হয়ে আসামি মনির খান মাইকেলের (৩২) বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। পরদিন ২৩ জানুয়ারি তাকে গ্রেফতার করা হয়। একই বছরের ২০ জুন অভিযোগপত্র দাখিল করে পুলিশ


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *