জাতির শ্রেষ্ট সন্তান মুক্তিযোদ্ধাদের সম্মানীত করেছেন শেখ হাসিনা : বিশ্বনাথে শফিক চৌধুরী

বিশ্বনাথ রাজনীতি সিলেট
শেয়ার করুন

নিজস্ব সংবাদদাতা : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসি কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ও সিলেট-২আসনের সংসদ সদস্য সিলেজ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন সাধনা ছিল বাংলার স্বাধীনতা। তাঁর নেতৃত্বে এক সাগর রক্তের বিনিময়ে বাংলার বীর শ্রেষ্ট্র সন্তার মুক্তিযোদ্ধরা দেশ স্বাধীন করে পৃথীবিতে অবিস্মরনীয় নজির স্থাপন করেছেন। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধাদের সম্মানীত করে বিশ্বের ইতিহাতে তিনি নিজেই সম্মানীত হয়েছেন।

(৬ এপ্রিল) শনিবার বিশ্বনাথ উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা মুক্তিযোদ্ধা পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে রাখছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাক পত্রিকার নিয়মিত কলাম লেখক এএইচএম ফিরোজ আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, মুক্তিযোদ্ধা ওয়াহিদ আলী ও বিশ্বনাথ থানা ওসি রমা প্রসাদ চক্রবর্তি, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আফিয়া রশিদ, সাধারণ সম্পাদক জুলিয়া। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেরা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মখদ্দুস আলী। সভায় শতাধিক মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে নগদ টাকা ও কাপড় বিতরণ করা হয় এবং ৮টি ইউনিয়নে আওয়ামীলীগের নেতা কর্মীদের মধ্যেও ঈদ সামগ্রী বিতরণের জন্য সভাপতি সাধারণ সম্পাদকের নিকঠ প্রদান করা হয়।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *