জগন্নাথ পুর উজেলা নির্বাচনী প্রচারনা জমজমাট

Uncategorized
শেয়ার করুন

বিশ্বনাথ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর একটি ঐতিহ্যবাহী প্রবাসি অধ্যুষিত সমৃদ্ধশালি উপজেলা। এ উপজেলার নির্বাচনকে কেন্দ্র করে চলছে নানা আলোচনা সমালোচন নির্বাচনি জলপনা কল্পনা। উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানের স্বভাব চরিত্র, সততা উন্নয়ন নিয়ে হোটেল রেস্তোরায় নানা আলোচনা হচ্ছে।
সময় যত ঘনিয়ে আসছে নির্বাচনি প্রচারনা তত জমে উঠছে। হোটেল রেস্তোরায় নিজ নিজ প্রার্থীর আনাগুনা লক্ষ করা যাচ্ছে। এবারের নির্বাচনে ভোটাররা সৎ, যোগ্য প্রার্থীকে নির্বাচিত করার আলোচনা হচ্ছে বেশি।
উপজেলা চেয়ারম্যান পদে ৫জন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ আকমল হোসেন, স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তাদির আহমদ মুক্তা, জমিয়তে উলামায়ে ইসলাম মনোনীত প্রার্থী সৈয়দ তালহা আলম ও স্বতন্ত্র প্রার্থী আব্বাস চৌধুরী লিটন প্রতিদ্বন্দ্বিতা করবেন। ভাইস চেয়ারম্যান পদে পদপ্রার্থী মোঃ আব্দুল মতিন লাকি, সৈয়দ তুহেল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দীপ সুত্রধর বীরেন্দ্র, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, আওয়ামীলীগ নেতা মোঃ ছালেহ আহমদ,ও সংরক্ষিত মহিলা ভাইসচেয়ারম্যান পদে লড়বেন সুফিয়া খানম সাথী, রিনা বেগম ও সেলিনা বেগম।
উপজেলা চেয়ারম্যান পদে ত্রি-মুখী ও ভাইসচেয়ারম্যান পদে দ্বি-মুখি প্রতিদনন্দিতা হবে। তবে ধারনা করা হচ্ছে চেয়ারম্যান পদে আকমল হোসেন ও ভাইস চেয়ারম্যান পদে সাবেক ছাত্রলীগের সভাপতি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন এগিয়ে রয়েছেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *