গরিবের প্রধানমন্ত্রী শেখ হাসিনা : বিশ্বনাথে প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

বিশ্বনাথ সিলেট
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : প্রবাসি কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ও সিলেট-২আসনের সংসদ সদস্য আলহাজ¦ শফিকুর রহমান চৌধুরী বলেছেন, শেখ হাসিনা সরকার আর্তমানবতার ও গরিবের সরকার হিসেবে বিশ্ব সুনাম ও ক্যাতি অর্জন করেছে। তিনি বলেন, দেশের সকল মানুষ হাতে সমানভাবে ঈদের উপভোগ করতে পারে সেজন্য সারা দেশ ব্যাপি চালসহ খাদ্য সামগ্রী বিতরণ করছেন। দেশের প্রতিটি ইউনিয়নের অসহায় মানুষের তালিকা করে এসব খাদ্য দেয়া হচ্ছে।

এ সরকারের আমলে ত্রাণ সামগ্রী বিতরনে কোন অনিয়ম দুর্ণীতি ও অপচয়ের খবর পাওয়া যায়নি। আমি অনেক ব্যস্থ থাকাসত্বেও নিজ হাতে আমার নির্বাচনী এলাকার মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ত্রাণ সামগ্রী বিতরণ করছি।

গতকাল দুপুরে বিশ্বনাথ উপজেলার ২নং খাজাঞ্চি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপস্থিত হয়ে দুস্ত মানুষের সাথে কথা বলেন এবং তাদের পরিবারে খোজ খবর নেন। সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি শাড়ি, লুঙ্গি ও ত্রাণ সামগ্রী বিতরণ করা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারকে অভিনন্দন জানান।

ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরশ আলী গনির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য এএইচএম ফিরোজ আলী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাভোকেট গিয়াস উদ্দিন, সদস্য কবির আহমদ কোব্বার, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক সংকর চন্দ্র ধর। সভা পরিচালনা করেন সিদ্দিকুর রহমান। সভা শেষে মন্ত্রী কয়েক শতাধিক লোকের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। পরে লামাকাজিসহ বিভিন্ন ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।


শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *